গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত : আহত ২

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ ,২২ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১০:১৫ পূর্বাহ্ণ ,২২ ডিসেম্বর, ২০১৪
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলা ভূমি অফিস এলাকায় গতকাল রবিবার রাতে সড়ক দুর্ঘটনায় মনিরুজ্জামান ওরফে মনো নামের এক যুবক নিহত হয়েছে। তিনি গোয়ালন্দ উপজেলার নবু ওছিমদ্দিনপাড়া গ্রামের মো. ইসাক গায়ানের ছেলে। এসময় গুরুতর আহত হন এখলাছ গায়ান ও লালন সরদার নামের অপর দুই যুবক। তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোয়ালন্দ উপজেলার নবু ওছিমদ্দিনপাড়া গ্রামের মনিরুজ্জামান (২৩), এখলাছ (২৪) ও লালন (৩০) গতকাল রবিবার রাত পৌনে ৯টার দিকে গোয়ালন্দের মকবুলের দোকান এলাকা থেকে তিনজন এক মোটরসাইকেলে করে দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। পথে মহাসড়কের গোয়ালন্দ উপজেলা ভূমি অফিস সংলগ্ন বিআইডব্লিউটিসির ওয়েব্রীজ স্কেল এলাকায় পৌঁছাতেই সেখানে দৌলতদিয়া ঘাটগামী চলন্ত একটি ট্রাক হঠাৎ ব্রেক করে। এতে পেছনে থাকা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত ট্রাকের নীচে ঢুকে গেলে মনিরুজ্জামান ওরফে মনো ঘটনাস্থলেই নিহত হন। এসময় গুরুতরভাবে আহত হন মোটরসাইকেলের অপর দুই আরোহী এখলাছ ও লালন। তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার এসআই মো. রফিক উদ্দিন বলেন, ‘ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।’

 

 

আপডেট : সোমবার ডিসেম্বর ২২,২০১৪/ ১০:০২ এএম/ আশিক

 


এই নিউজটি 932 বার পড়া হয়েছে
[fbcomments"]