বালিয়াকান্দির জামালপুরে দুই বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ ,২৩ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১২:৩৬ অপরাহ্ণ ,২৩ ডিসেম্বর, ২০১৪
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বেতেঙ্গা ও আলোকদিয়া গ্রামে গত ২১ ডিসেম্বর রাতে দুই বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতদের মারপিটে ৪জন আহত হয়।

জানাগেছে, জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের সালাম শেখের ছেলে শহিদ শেখের বাড়ীতে ১০/১২জনের একদল মুখোশধারী ডাকাত রাত ২টার দিকে প্রবেশ করে ঘরের দরজা ভেঙ্গে ডাকাত দল ঘরে ঢুকে পুত্রবধু মাজেদা বেগম (৩৫)কে অস্ত্রের ভয় দেখিয়ে মারপিট করে নগদ ১১শত টাকা, ২টি মোবাইল সেট ও ২টি বিদেশী টর্চ লাইট নিয়ে যায়। ডাকাতিকালে প্রতিবেশী হাশেম আলীর পুত্র দাউদ(৩৫) চিৎকার দিয়ে এগিয়ে আসলে ডাকাতরা তাকে মারপিট করে। পরে আহত মাজেদাকে মধুখালী হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে একই রাত সোয়া ১টার দিকে বেতেঙ্গা গ্রামের বিনোদের পুত্র বিদ্যুত দে’র বাড়ীতে মুখোশধারী ডাকাত দল হামলা করে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে স্বামী-স্ত্রীকে জিম্মি করে বেঁধে ফেলে। এ সময় তারা স্বর্নালংকার ও টাকা পয়সা বের করে দিতে বললে অস্বীকৃতি জানালে বিদ্যুৎ দে(৪৩) ও তার স্ত্রী পল্লবী দে (৩৫)কে মারপিট করে। মারপিটে পল্লবী দে’র আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ডাকাত দল বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। এ সময় ১ভরি ওজনের স্বর্ণালংকার ও ঘরে থাকা ৫/৬ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়।

আপডেট : মঙ্গলবার ডিসেম্বর ২৩,২০১৪/ ১২:৩৪ পিএম/ আশিক


এই নিউজটি 901 বার পড়া হয়েছে
[fbcomments"]