গোয়ালন্দে ১০০বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ ,২৪ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:১৯ অপরাহ্ণ ,২৪ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়া থেকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ১০০বোতল ফেনসিডিলসহ আইয়ূব মোল্লা (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। গ্রেফতারকৃত আইয়ূব মোল্লা উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার মোঃ আঃ জলিল মোল্লার ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার জনৈক মোঃ আব্দুল খালেক সরদারের বাড়ি সংলগ্ন সাইন বোর্ড রোড থেকে হামিদ খার বাজারগামী পাকা রাস্তার উপর আইয়ূব মোল্লা ও তার এক সহযোগী ফেনসিডিলের একটি চালান নিয়ে বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এ সংবাদের ভিত্তিতে সিনিঃ এএসপি মোঃ আমিনুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আইয়ূব মোল্লা ও তার সহযোগী ১টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তাসহ দৌড়ে পালানোর চেষ্টাকালে আইয়ূব মোল্লাকে ঘেরাও পূর্বক আটক করা হয় এবং তার সহযোগী কৌশলে পালিয়ে যায়। আটককৃত আইয়ূব মোল্লা জানায় পলাতক আসামীর নাম মোঃ আরিফ সরদার(৩৫)। সে উত্তর দৌলতদিয়া জলিল সরদারের পাড়ার নিপা সরদারের ছেলে।

পরে ধৃত আইয়ূব মোল্লার কাছে থাকা বস্তাটি তল্লাশী করে তার মধ্যে থেকে ১০০ বোতল ফেনসিডিল এবং তার পরিহিত জ্যাকেটের পকেট থেকে ২টি সীমসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল সর্ম্পকে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে ও তার পলাতক সহযোগী মোঃ আরিফ সরদার উক্ত ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে ওই স্থানে অবস্থান করছিল।

ধৃত ও পলাতক আসামী পেশাদার মাদক ব্যবসায়ী । তারা দীর্ঘ দিন যাবৎ পরস্পরের যোগসাজসে ফেনসিডিল সহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।

 

আপডেট : বুধবার ডিসেম্বর ২৪,২০১৪/ ০১:১২ পিএম/ তামান্না


এই নিউজটি 969 বার পড়া হয়েছে
[fbcomments"]