পাংশায় জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ ,২৪ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ৫:০৫ অপরাহ্ণ ,২৪ ডিসেম্বর, ২০১৪
পিকচার

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় গতকাল মঙ্গলবার জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ।

মাধ্যমিক পর্যায়ের ২৫টি মাদ্রাসা ও ৩৭টি স্কুলের ছাত্র-ছাত্রীরা দিনভর দলীয় ও একক ভাবে ৩৫টি ইভেন্টে প্রতিযোগীতায় অংশ নেয়। বিকাল সাড়ে চারটায় পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুর রহমান তালুকদারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ।

তিনি বলেন, খেলাধুলা করলে মন প্রফুল্ল এবং শরীর সুস্থ্য থাকে। ভালো খেলোয়ার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারলে ব্যক্তি ও সামাজিক উন্নয়নে এর প্রভাব পড়ে। পাংশার ছাত্র-ছাত্রীরা জেলা পর্যায় থেকে জাতীয় পর্যায়ে অংশ নিয়ে সফলা লাভ করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া, একাডেমিক সুপারভাইজার মোঃ আব্দুল আলীম ও পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম নজীবুল্লাহ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : বুধবার ডিসেম্বর ২৪,২০১৪/ ০৫:০৩ পিএম/ আশিক

 


এই নিউজটি 984 বার পড়া হয়েছে

Comments

comments