,

রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত : আহত ১

আশিকুর রহমান : রাজবাড়ী শহরের বড় মসজিদের সামনে আজ বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে সড়ক দূর্ঘটনায় মাহমুদুল হাসান (১৩) নামের সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে একই শ্রেণীর ছাত্র কাজী অলিদ (১৪)।

নিহত মাহমুদুল হাসান শহরের ভবানীপুর গ্রামের মৃত মান্নান খানের ছেলে ও কাজী অলিদ শহরের ২নং বেড়াডাঙ্গা গ্রামের কাজী ইমাম আজমের ছেলে। তারা দুজনেই রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের বড়পুল থেকে একটি সাদা রঙের প্রাইভেটকার এন্ডিকেটার লাইট জ্বালিয়ে বড় মসজিদের সামনে ডান দিকে মোড় নিয়ে রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারটির সাথে একই দিক থেকে আসা একটি দ্রুতগামী ডিসকভার মোটর সাইকেলের স্বজরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দুই আরোহী রাস্তার মাঝখানের আইল্যান্ডের উপর পড়ে মারাত্মকভাবে আহত হলে মাহামুদুল হাসান ঘটনাস্থলেই মারা যায়। এ সময় স্থানীয়রা দুজনকেই রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহামুদুল হাসানকে মৃত বলে ঘোষনা করে এবং অলিদকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে সেও মারা যেতে পারে বলে আশংকা করা হচ্ছে।

 

আপডেট : বৃহস্পতিবার ডিসেম্বর ২৫,২০১৪/ ০৬:০২ পিএম/ পলিন

Comments

comments

     এ জাতীয় আরো খবর