,

পাংশায় মাহির হজ্জ সার্ভিস এন্ড ট্যুরস্’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা শহরের এনআর ক্লিনিক মিলনায়তনে গতকাল বৃহস্পতিবার দুপুরে ‘মাহির হজ্জ সার্ভিস এন্ড ট্যুরস্’ এর উদ্যোগে হজ্জ গমনেচ্ছুকদের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পাংশা সিদ্দিকীয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাহির হজ্জ সার্ভিস এন্ড ট্যুরসের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব মোঃ নাজমুল হুদা। তিনি মাহির হজ্জ সার্ভিস এন্ড ট্যুরসের সেবা সমূহ এবং পবিত্র হজ্জের গুরুত্ব উল্লেখ্য করে বলেন, ইসলামের মূল পাঁচটি স্তম্ভের মধ্যে হজ্জ অন্যতম একটি। শারীরিকভাবে সামর্থবান ও আর্থিকভাবে স্বচ্ছল প্রতিটি মুসলমান নর ও নারীর উপর হজ্জ ফরজ করা হয়েছে। পৃথিবীর প্রাচীনতম এবাদতের স্থান এবং বিশ্ব মুসলিমের মহা মিলনের কেন্দ্রস্থল হলো পবিত্র কাবা শরীফ। এটি এমন একটি এবাদত যেখানে একই সাথে মানসিক, শারীরিক ও আর্থিক এবাদতের সমন্বয় ঘটে। আলহাজ্ব মোঃ নাজমুল হুদা বলেন, হাজী সাহেবদের সহজ ও সহিভাবে হজ্জ পালনে মাহির হজ্জ সার্ভিস এন্ড ট্যুরস আপনাদের সার্বক্ষণিক সহায়তা করবে ও সাথে থাকবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে আ.ন.ম আমিনুল ইসলাম, মাওঃ মোঃ খলিলুর রহমান, মাওঃ মোঃ রফিকুল ইসলাম, ডাঃ এফএম নাসির উদ্দিন ও আলহাজ্ব মোহাম্মদ আব্দুল মাজেদ মিয়া প্রমূখ বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় বেশ কিছু সংখ্যক হাজী ও হজ্জ গমনেচ্ছুক ব্যক্তিগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : শুক্রবার ডিসেম্বর ২৬,২০১৪/ ০১:৪৪ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর