,

রাজবাড়ীতে জাসাসের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

News

আশিকুর রহমান : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে আজ শনিবার রাজবাড়ীতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)’র ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১০টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বিকেল ৫টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সন্ধ্যায় শহরের আজাদী ময়দানে জেলা জাসাসের সভাপতি শেখ আব্দুর রউফ হিটুর সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।

জেলা জাসাসের সদস্য সচিব কাজী মিজানুর রহমান পলাশের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী,সহ-সভাপতি এ্যাড: আসাদুজ্জামান লাল,সাধারন সম্পাদক হারুন-অর রশীদ,যুগ্ন সম্পাদক গাজী আহসান হাবীব,সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক গাজী আহসান হাবীব, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি,পৌর বিএনপির সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কে.এ সবুর শাহীন প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামীলীগ গত ৫ই জানুয়ারীর ভোটার বিহীন প্রহশনের নির্বাচন করে অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করেছে।এই সরকার জনগনের ভোটে নির্বাচিন নয় কাজেই এই সরকার অবৈধ সরকার।এই সরকারের কোন বৈধতা নেই।জনগন এই সরকারকে ঘৃনাভরে প্রত্যাক্ষান করেছে।এই সরকার অবধৈভাবে ক্ষমতাকে ধরে রাখতে মরিয়া হয়ে উঠেছে। এই অবৈধ সরকার গনতন্ত্রের সকল রীতি-নীতিকে ধ্বংস করে ও জনগনের মতামতকে উপেক্ষা করে ক্ষমতার দাপটে এবং রাইফেলের জোড়ে ক্ষমতায় টিকে থাকার যে অপচেষ্টা চালাচ্ছে তা কখনোই সফল হবে না। জনগনই এই অবৈধ সরকারকে ক্ষমতা থেকে টেনে নামাবে।

এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় ৫শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : শনিবার ডিসেম্বর ২৭,২০১৪/ ০৮:৪৮ পিএম/ পলিন

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর