রাজবাড়ীতে জাসাসের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ ,২৭ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১১:১৬ অপরাহ্ণ ,২৭ ডিসেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে আজ শনিবার রাজবাড়ীতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)’র ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১০টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বিকেল ৫টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সন্ধ্যায় শহরের আজাদী ময়দানে জেলা জাসাসের সভাপতি শেখ আব্দুর রউফ হিটুর সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।

জেলা জাসাসের সদস্য সচিব কাজী মিজানুর রহমান পলাশের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী,সহ-সভাপতি এ্যাড: আসাদুজ্জামান লাল,সাধারন সম্পাদক হারুন-অর রশীদ,যুগ্ন সম্পাদক গাজী আহসান হাবীব,সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক গাজী আহসান হাবীব, সদর উপ