কালুখালীর মাজবাড়ী ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে কাজী শরিফুল ইসলাম বিজয়ী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ ,২৮ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১২:১৬ পূর্বাহ্ণ ,২৯ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের চেয়ারম্যানের শূন্য পদে উপ-নির্বাচন ২৮ ডিসেম্বর শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী কাজী শরীফুল ইসলাম(আনারস) প্রতীক ৭হাজার ৬৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী মোঃ সাইদুল ইসলাম শাহিন(তালা) পেয়েছে ১হাজার ৮১৩ ভোট। তাদের মধ্যে ব্যবধান ৫হাজার ৮২৫ ভোট। এছাড়াও অপর দুই প্রার্থী যুবদলের নেতা খান মোঃ আরিফুল হাবিব(মোটর সাইকেল) প্রতীক পেয়েছে ৩৪৮ ভোট ও মোঃ শহিদুর রহমান(দোয়াত-কলম) পেয়েছে ৬৫ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১২হাজার ৮৫৪জন ভোটারের মধ্যে মোট ৯হাজার ৯৬২জন ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে বৈধ ভোট ৯৮৬৪টি এবং বাতিল হয় ৯৮টি ভোট। কাষ্ট হয় ৭৭.৫০% ভোট।

গতকাল ২৮ ডিসেম্বর সন্ধ্যায় ৬টায় মাজবাড়ী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও কালুখালী উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন ৯টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কর্তৃক গণনার ফলাফল একীভূত করে বেসরকারীভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এরআগে হাঁড় কাঁপানো শীত উপেক্ষা করে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাররা ভোট কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে। সকালে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকায় বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্র গুলোতে ভোটারের উপস্থিতি বেড়ে যায়।

রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড.সৈয়দা নওশীন পর্নিনী, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, কালুখালী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার(সার্কেল) মোঃ রবিউল ইসলাম ও জেলা নির্বাচন কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। এছাড়াও প্রত্যেকটি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব ও আনসার-ভিডিপি’র সদস্যরা দায়িত্ব পালন করেন।

নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনকালে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান বলেন, শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা বা কোথাও কোন জাল ভোট দেয়ার খবর শোনা যায়নি।

বিপুল ভোটে জয়লাভের পর মাজবাড়ী ইউনিয়নে পরিষদের বিজয়ী চেয়ারম্যান কাজী শরীফুল ইসলাম ইউনিয়নবাসীকে ধন্যবান জানিয়ে বলেন, নির্বাচনে জনগনের কাছে আমার ওয়াদা ছিল নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নসহ মাদক ও সন্ত্রাসমুক্ত করবো। জনগণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে। আমি আমার ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ইউনিয়নবাসীর উদ্দেশ্যে আরো বলেন, আপনারা আমাকে দোয়া করবেন। আমি যেন পাশে থেকে আপনাদের সেবা করতে পারি। এলাকায় উন্নয়ন করতে পারি।

উল্লেখ্য, বিজয়ী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী কাজী শরীফুল ইসলাম কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের আপন ছোট ভাই।

 

আপডেট : রবিবার ডিসেম্বর ২৮,২০১৪/ ০৯:২১ পিএম/ আশিক


এই নিউজটি 1135 বার পড়া হয়েছে

Comments

comments