,

গোয়ালন্দ উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২৮ ডিসেম্বর বিকেলে পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের বিদায়ী সভাপতি হাসান ইমাম চৌধুরীর সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক(ঢাকা বিভাগ) আহম্মেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার ও সহ-সভাপতি কাজী ইরাদত আলী। এছাড়াও গোয়ালন্দ উপজেলা চেয়াম্যান এবিএম নুরুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়াম্যান গোলাম মাহবুব রাব্বানীসহ স্থানীয় নেতৃবৃন্দবক্তব্য রাখেন।

বক্তব্যের পর অনুষ্ঠিত কাউন্সিলে গোপন ভোটাভুটির মাধ্যমে বিদায়ী সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সভাপতি এবং দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচন শেষে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ভোটাভুটির ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে বিদায়ী কমিটির সভাপতি হাসান ইমাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ মোঃ ছবেদ আলী যথাক্রমে নুরুজ্জামান মিয়া ও নুরুল ইসলাম মন্ডলের কাছে পরাজিত হন। মোট ১২০ জন কাউন্সিলরের মধ্যে ১১৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচিতদের মধ্যে সভাপতি পদে নুরুজ্জামান মিয়া ৭৪ ও সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম মন্ডল ৯২ ভোট পেয়ে নির্বাচিত হন। এই ২টি পদে পরাজিতদের মধ্যে হাসান ইমাম চৌধুরী ৪৫ ও শেখ মোঃ ছবেদ আলী ২৮ ভোট পান।

 

 

আপডেট : সোমবার ডিসেম্বর ২৯,২০১৪/ ১২:২০ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর