অবৈধ সরকার কৃষিখাতকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে : এ্যাড: এম.এ খালেক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ ,৩০ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১০:৪৬ পূর্বাহ্ণ ,৩০ ডিসেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক, রাজবাড়ী জেলা বিএনপির অন্যতম সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক বলেছেন, বর্তমান গণবিরোধী অবৈধ সরকার কৃষিখাতকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে।যে কোন মূল্যে কৃষিকে রক্ষা করা না গেলে ভয়াবহ পরিনতি ভোগ করতে হবে।

আজ মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশিষ্ট আইনজীবী এ্যাড: এম.এ খালেক আরো বলেন, বর্তমানে দেশে মানবাধিকার বলে কিছু নেই। হত্যা,গুম,লুটপাট,নির্যাতন,অস্ত্রবাজী,গ্রেফতার বাণিজ্যসহ চরম নৈরাজ্যকর পরিস্থিতিতে আমরা বসবাস করছি। যে কোন মূল্যে এই অবৈধ সরকারকে উতখাৎ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। এজন্য জাতীয়তাবাদী সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রাজবাড়ী জেলা কৃষক দলের সভাপতি ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম সিরাজুল আলম চৌধুরী ওরফে ভিপি সিরাজের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা কৃষক দলের আহবায়ক রেজাউল করিম,সদস্য সচিব রেজাউল ইসলাম,চন্দনী ইউনিয়ন কৃষক দলের সদস্য সচিব ইউনুছ শেখ প্রমুখ।

 

 

আপডেট : মঙ্গলবার ডিসেম্বর ৩০,২০১৪/ ১০:৪০ এএম/ তামান্না

 


এই নিউজটি 870 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি