গোয়ালন্দে ৫০৫পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ ,৩০ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১১:৫৮ অপরাহ্ণ ,৩০ ডিসেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামস্থ পাবনা বোডিং এর সামনে থেকে মঙ্গলবার দুপুরে ৫০৫পিস ইয়াবাসহ রেজাউল করিম (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। এসময় তার কাছ থেকে ইয়াবা বিক্রিত ১১হাজার টাকা ও সীমসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রেজাউল করিম পাবনা জেলার সাতিয়া থানার উত্তর সোলাবাড়িয়া গ্রামের মোঃ আব্দুল কাদের প্রামানিকের ছেলে।

র‌্যাব-৮ জানায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে গোয়েন্দা নজরদারী ও গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামস্থ পাবনা বোডিং এর সামনে রেল রাস্তার উপর রেজাউল করিম ও তার এক সহযোগী মাদকের একটি চালান নিয়ে বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এ সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মোজাম্মেল হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল দুপুর ২টার দিকে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের সদস্যরা রেজাউল করিমকে ঘেরাও পূর্বক আটক করে এবং তার অপর সহযোগী গোয়ালন্দ উপজেলার সৈদেল পাড়া গ্রামের ওয়াজউদ্দিন মন্ডলের ছেলে শুকুর মন্ডল(২৮) কৌশলে পালিয়ে যায়।

পরে ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের সামনের ডান পকেটে ২টি ছোট পলিথিনের প্যাকেট থেকে ৫০৫ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট, বাম পকেট থেকে ইয়াবা বিক্রিত ১১