কালুখালীতে পুলিশের হাত থেকে আসামী ছিনতাইয়ের চেষ্টা : মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ ,২ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ৫:৪৪ অপরাহ্ণ ,৩ জানুয়ারি, ২০১৫
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালীতে পুলিশের হাত থেকে ডাকাতি মামলার আসামী ছিনতাইয়ের চেষ্টাকালে বাবলু মন্ডল (৩৫) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ । শুক্রবার (২জানুয়ারী) সকালে কালুখালী থানার সামনে এ ঘটনাটি ঘটে।

গ্রেফতারকৃত বাবলু মন্ডল কালুখালী উপজেলার মদাপুর ইউপির সূর্য্যদিয়া গ্রামের নঈমদ্দীন মন্ডলের পুত্র ও সূর্য্যদিয়া দাখিল মাদ্রাসার কম্পিউটার শিক্ষক ।

পুলিশ জানায়,গত বৃহস্পতিবার বিকেলে কালুখালী থানা এসআই অপূর্ব দাস উপজেলার চাদপুর এলাকা থেকে শরিফুল ইসলাম নামের এক ডাকাতি মামলার আসামীকে গ্রেফতার করে । ধৃত শরিফুল চাদপুরের মৃত আবুল হোসেনের পুত্র। সে কালুখালী থানার ডাকাতি মামলা নং ৮ তাং ১৭-৯-১৪ ইং এর অন্যতম আসামী । রাতভর সূর্যদিয়া দাখিল মাদ্রাসার কম্পিউটার শিক্ষক আবুল কালাম আজাদ ওরফে বাবলু ও কালুখালীর রতনদিয়া ইউপির তোফাদিয়া গ্রামের জমসেদ উদ্দীন মিয়ার পুত্র শাহিন মিয়া থানা থেকে ওই আসামীকে ছাড়ানোর জন্য দেন দরবার করে। কিন্তু থানা পুলিশ আসামী ছাড়তে রাজী হয় না। পরে শুক্রবার সকাল ১০টার দিকে ধৃত শরিফুলকে পুলিশের গাড়িতে করে রাজবাড়ী আদালতে নেওয়ার সময় থানার ফটকের কাছে সন্ত্রাসী আবুল কালাম আজাদ ওরফে বাবলু ও শাহিন মিয়ার নের্তৃত্বে ২০-২৫ জন দুর্বৃত্ত পুলিশের হাত থেকে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে । এতে বাধা দিলে তারা থানায় ও পুলিশের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় বাবলু মাষ্টারকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে শিক্ষক আবুল কালাম আজাদ ওরফে বাবলু ও কালুখালীর রতনদিয়া ইউপির তোফাদিয়া গ্রামের জমসেদ উদ্দীন মিয়ার পুত্র শাহিন মিয়া সহ ২০-২৫ জনের নামে কালুখালী থানায় মামলা হয়েছে । মামলা নং ০২ । তাং ০২-০১-২০১৫ ইং ।

এ সংবাদে জেলা সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম ও ডিবি ওসি শাহজালাল কালুখালীতে এসে পুলিশি এ্যাকশন জোরদার করেন।

 

 

আপডেট : শুক্রবার জানুয়ারী ২,২০১৫/ ১০:৫৮ পিএম/ তামান্না

 


এই নিউজটি 1068 বার পড়া হয়েছে

Comments

comments