রাজবাড়ীর বরেন্য চিত্রশিল্পী গোলাম আলী হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন : আজ ওপেন হার্ট সার্জারী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ ,৩ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ১০:৫৩ পূর্বাহ্ণ ,৩ জানুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বরেন্য চিত্র শিল্পী ও ফটো সাংবাদিক মোহাম্মদ গোলাম আলী হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ শনিবার তার বুকে ওপেন হার্ট সার্জারী করবেন সেখানকার চিকিৎসকগণ। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থেকে শুভাকাঙ্খীসহ রাজবাড়ীর সকল শ্রেণীর মানুষের কাছে দোয়া চেয়েছেন শিল্পী মোহাম্মদ গোলাম আলী।

শিল্পী গোলাম আলীর মেয়ে প্রীতি আলী জানান, তার পিতা গত ২৮ ডিসেম্বর রাত ১১টার দিকে বুকের ব্যথা অনুভব করলে রাতেই তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ২৯ ডিসেম্বর সকালে রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম তাকে দেখতে সদর হাসপাতালে যান এবং তার ব্যক্তিগত হস্তক্ষেপে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন। সেখানে ভর্তি করার পর তার অবস্থার অবনতি হলে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ফরিদপুরের সিভিল সার্জনকে অবহিত করে ওই দিন রাতেই তাকে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। বারডেম হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন তার সবগুলো হার্ট ব্লক হয়ে গেছে। এ অবস্থায় ওপেন হার্ট সার্জারী করানো ছাড়া আর কোন উপায় নেই। আজ ৩রা জানুয়ারী বারডেম হাসপাতালের ডাক্তার মাসুম সিরাজ তার ওপেন হার্ট সার্জারী করবেন। ইতিমধ্যেই প্রায় ৫লক্ষ টাকা খরচ হয়ে গেছে।

প্রীতি আলী আরো জানান, তার বাবা গোলাম আলী একজন মুক্তিযোদ্ধা। রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের সাথে যুদ্ধ করেছিলেন। অথচ আজ পর্যন্ত তার পিতা মুক্তিযুদ্ধের কোন সার্টিফিকেট পাননি। এটাই তার বড় দুঃখ। এছাড়াও তিনি দ্রুত সুস্থ হওয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

 

 

আপডেট : শনিবার জানুয়ারী ৩,২০১৫/ ১০:৫২ এএম/ আশিক

 


এই নিউজটি 1026 বার পড়া হয়েছে

Comments

comments