,

সর্বশেষ :
রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা

রাজবাড়ীতে গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর ব্রীজ এলাকায় রবিবার দুপুরে গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে আক্তার হোসেন(৩৫) নামের এক শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। নিহত আক্তার মহারাজপুর গ্রামের মৃত শাকের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আক্তার হোসেন গাছ কেটে ও দিন মজুরী করে জীবিকা নির্বাহ করতেন। প্রতিদিনের ন্যায় রবিবার দুপুরেও তিনি গাছ কেটে এনে মহারাজপুর ব্রীজ এলাকায় নামাচ্ছিলেন।এসময় একটি বড় আকারের ভারী গাছের গুঁড়ি কাধে করে নামাতে গিয়ে অসাবধানতাবসত তার মাথার উপরে পড়ে মাথা থেতলে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা নেওয়ার পথে মানিকগঞ্জ এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

এ মর্মান্তিক ঘটনায় নিহতের পরিবার এবং এলাকার লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

আপডেট : সোমবার জানুয়ারী ৫,২০১৫/ ১২:১১ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর