,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে পুলিশি বাধার মুখে বিএনপির কর্মসূচী পন্ড

News

স্টাফ রিপোর্টার : ৫ জানুয়ারী গনতন্ত্র হত্যা ও কালো দিবস পালন উপলক্ষে রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সহ বিভিন্ন কর্মসূচী পালন করার প্রস্তুতি নিতে চাইলে পুলিশি বাধার মুখে তা পন্ড হয়।

সোমবার সকাল ১১টায় জেলা বিএনপির কার্যালয় থেকে বের হয়ে বিক্ষোভ সমাবেশ করার জন্য প্রস্ততি নিচ্ছিলেন দলীয় নেতাকর্মীরা। এ সময় পূর্বে থেকে দলীয় কার্যালয় ঘিড়ে রাখা পুলিশ বাহিনীর বাধার কারনে কার্যালয় থেকে রাস্তায় বের হতে পারেননি তারা।

জেলা বিএনপির নেতৃবৃন্দরা জানান, ৫ জানুয়ারী গনতন্ত্র হত্যা ও কালো দিবস পালন উপলক্ষে বিক্ষোভ সহ বিভিন্ন কর্মসূচী পালন করার জন্য তারা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করছিলেন। এসময় পুলিশের একটি দল তাদেরকে রাস্তায় বের হতে নিষেধ করে। পুলিশের বাধার মুখে কর্মসুচী বন্ধ করতে বাধ্য হয় তারা।IMG_6599

পরে দলীয় কার্যালয়ের সামনেই একটি বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক গাজী আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, পৌর বিএনপির সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সভাপতি একেএম ইকবাল হোসেন,সাধারন সম্পাদক কে.এ সবুর শাহীন প্রমুখ।

এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপডেট : সোমবার জানুয়ারী ৫,২০১৫/ ১০:৩০ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর