রাজবাড়ীতে পুলিশি বাধার মুখে বিএনপির কর্মসূচী পন্ড

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ ,৫ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ১১:৩৮ অপরাহ্ণ ,৫ জানুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : ৫ জানুয়ারী গনতন্ত্র হত্যা ও কালো দিবস পালন উপলক্ষে রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সহ বিভিন্ন কর্মসূচী পালন করার প্রস্তুতি নিতে চাইলে পুলিশি বাধার মুখে তা পন্ড হয়।

সোমবার সকাল ১১টায় জেলা বিএনপির কার্যালয় থেকে বের হয়ে বিক্ষোভ সমাবেশ করার জন্য প্রস্ততি নিচ্ছিলেন দলীয় নেতাকর্মীরা। এ সময় পূর্বে থেকে দলীয় কার্যালয় ঘিড়ে রাখা পুলিশ বাহিনীর বাধার কারনে কার্যালয় থেকে রাস্তায় বের হতে পারেননি তারা।

জেলা বিএনপির নেতৃবৃন্দরা জানান, ৫ জানুয়ারী গনতন্ত্র হত্যা ও কালো দিবস পালন উপলক্ষে বিক্ষোভ সহ বিভিন্ন কর্মসূচী পালন করার জন্য তারা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করছিলেন। এসময় পুলিশের একটি দল তাদেরকে রাস্তায় বের হতে নিষেধ করে। পুলিশের বাধার মুখে কর্মসুচী বন্ধ করতে বাধ্য হয় তারা।IMG_6599

পরে দলীয় কার্যালয়ের সামনেই একটি বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক গাজী আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, পৌর বিএনপির সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সভাপতি একেএম ইকবাল হোসেন,সাধারন সম্পাদক কে.এ সবুর শাহীন প্রমুখ।

এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপডেট : সোমবার জানুয়ারী ৫,২০১৫/ ১০:৩০ এএম/ আশিক


এই নিউজটি 1160 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি