,

পাংশার মাছপাড়ায় গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন

News

মোক্তার হোসেন : পাংশা উপজেলার মাছপাড়া ইউপির হলুদবাড়িয়া প্রাইমারী স্কুল মাঠে গতকাল মঙ্গলবার বিকেলে হলুদবাড়িয়া গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুতায়নের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, বেসরকারী বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

প্রধান অতিথির বক্তব্যে জিল্লুল হাকিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী থাকলে এলাকায় বিদ্যুৎ, রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বত্রই উন্নয়ন হয়। বৃহত্তর ফরিদপুরে ব্যাপক উন্নয়ন প্রকল্পগ্রহন করা হয়। এবছরও ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পগ্রহন করা হয়েছে। তাই এলাকার উন্নয়নের স্বার্থেই আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।

মাছপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ (আরোজ), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আবতাফ হোসেন, অধ্যাপক আশিষ কুমার বর্ধন ও মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর আলী প্রামানিক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মুন্সী হাসানুল ইসলাম (মোহন মুন্সী), যশাই ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম খান, সম্পাদক জুলফিকার আলী, হলুদবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী খান, মাছপাড়া ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর আলী প্রামানিক, আওয়ামী লীগ নেতা রাকিবুল ইসলাম (বিশু), কামাল হোসেন মাষ্টার ও আব্দুস সবুরসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

আপডেট : বুধবার জানুয়ারী ৭,২০১৫/ ০১:৩৫ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর