,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

পাংশায় পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অনিল বিশ্বাসের মাতা’র পরলোকগমন

News

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপদেষ্টা, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক পাংশা শহরের নারায়নপুর কুন্ডুপাড়া এলাকার বাসিন্দা সনাতন ধর্মজ্ঞানী পরম ভক্ত মানুষ অনিল কুমার বিশ্বাসের মাতা রেনুবালা বিশ্বাস (৮৫) শনিবার (১০ জানুয়ারী ) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরলোকগমন করেছেন।

গত বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শনিবার রাত ৭টার দিকে পাংশা আদি মহাশ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ৫ কন্যা ও নাতি-নাতনীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ রেনুবালা বিশ্বাসের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

আপডেট : শনিবার জানুয়ারী ১০,২০১৫/ ০৯:৫০ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর