বালিয়াকান্দিতে বিএনপির ৫ নেতা-কর্মী আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ ,১৭ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ৭:১৪ অপরাহ্ণ ,১৭ জানুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : চলমান অবরোধে নাশকতা এড়াতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে শুক্রবার গভীর রাতে বিএনপির পাঁচ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বিএনপি সভাপতি খন্দকার ইজাজুল হক মনা (৫২), বালিয়াকান্দি সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক ও শালমারা ১নং ওয়ার্ডের মেম্বার মহসিন খান (৪২), কালুখালী উপজেলার স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাইফুল ইসলাম শাহাদত (৪৫), পাংশা উপজেলার বিএনপি কর্মী মো. সিরাজুল ইসলাম (৫৪) ও মো. আফছার মন্ডল (৬০)।

পুলিশ জানায়, শনিবার রাজবাড়ী জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় আটককৃতরা নাশকতা সৃষ্টি করে আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে পারে এই জন্য তাদেরকে আটক করা হয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত, পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার ও কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরে আলম ফকির পাঁচজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বিএনপি নেতা-কর্মীদের আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অনঅতি বিলম্বে আটককৃতদের মুক্তির দাবি করেছেন রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এ