,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

গোয়ালন্দে হকারকে মারধর করে পত্রিকা ছিনতাই : থানায় অভিযোগ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার গোয়ালন্দ বাজারে গতকাল শনিবার দুপুরে স্থানীয় পত্রিকার হকার সেলিম শেখ (৩৮) কে মারধর করে তার কাছে থাকা পত্রিকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় দলিল লেখক সালাম মৃধা ওরফে সালাম মহুরী (৪৫) এর বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে।

পত্রিকা বিক্রেতা সেলিম অভিযোগে জানান, গত ৮ই জানুয়ারী রাজবাড়ী থেকে প্রকাশিত দৈনিক মাতৃকন্ঠ পত্রিকায় “দক্ষিন দৌলতদিয়ায় বিধবাকে ধর্ষন চেষ্টা : কোর্টে মামলা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এতে দলিল লেখক সালাম মৃধা ওরফে সালাম মহুরী ক্ষুব্ধ হন। এ ঘটনার পর গতকাল শনিবার হকার সেলিমকে গোয়ালন্দ বাজারে পত্রিকা বিক্রি করত দেখে সালাম মৃধা আতর্কিতভাবে সেলিমকে চর-থাপ্পর মারতে থাকে। এসময় তার কাছে থাকা ৫৫কপি পত্রিকা ছিনিয়ে নেয় এবং ভবিষ্যতে তাকে গোয়ালন্দ বাজারে দেখলে মেরে ফেলার হুমকি দেয়। এসময় স্থানীয় লোকজনের সহযোগীতায় সেলিম এসে স্থানীয় সাংবাদিকদের জানায়। পরে সেলিম শেখ বাদী হয়ে শনিবার বিকেলে সালাম মহুরীর বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গোয়ালন্দঘাট থানার ওসি একেএম নাসির উল্ল্যাহ, এ ঘটনায় পত্রিকা বিক্রেতা সেলিম শেখ বাদী হয়ে সালাম মহুরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

আপডেট : রবিবার জানুয়ারী ১৮,২০১৫/ ০৪:১৫ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর