গোয়ালন্দে হকারকে মারধর করে পত্রিকা ছিনতাই : থানায় অভিযোগ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ ,১৮ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ৪:২১ অপরাহ্ণ ,১৮ জানুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার গোয়ালন্দ বাজারে গতকাল শনিবার দুপুরে স্থানীয় পত্রিকার হকার সেলিম শেখ (৩৮) কে মারধর করে তার কাছে থাকা পত্রিকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় দলিল লেখক সালাম মৃধা ওরফে সালাম মহুরী (৪৫) এর বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে।

পত্রিকা বিক্রেতা সেলিম অভিযোগে জানান, গত ৮ই জানুয়ারী রাজবাড়ী থেকে প্রকাশিত দৈনিক মাতৃকন্ঠ পত্রিকায় “দক্ষিন দৌলতদিয়ায় বিধবাকে ধর্ষন চেষ্টা : কোর্টে মামলা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এতে দলিল লেখক সালাম মৃধা ওরফে সালাম মহুরী ক্ষুব্ধ হন। এ ঘটনার পর গতকাল শনিবার হকার সেলিমকে গোয়ালন্দ বাজারে পত্রিকা বিক্রি করত দেখে সালাম মৃধা আতর্কিতভাবে সেলিমকে চর-থাপ্পর মারতে থাকে। এসময় তার কাছে থাকা ৫৫কপি পত্রিকা ছিনিয়ে নেয় এবং ভবিষ্যতে তাকে গোয়ালন্দ বাজারে দেখলে মেরে ফেলার হুমকি দেয়। এসময় স্থানীয় লোকজনের সহযোগীতায় সেলিম এসে স্থানীয় সাংবাদিকদের জানায়। পরে সেলিম শেখ বাদী হয়ে শনিবার বিকেলে সালাম মহুরীর বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গোয়ালন্দঘাট থানার ওসি একেএম নাসির উল্ল্যাহ, এ ঘটনায় পত্রিকা বিক্রেতা সেলিম শেখ বাদী হয়ে সালাম মহুরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

আপডেট : রবিবার জানুয়ারী ১৮,২০১৫/ ০৪:১৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 857 বার পড়া হয়েছে

Comments

comments