,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে বাসে আগুন দেওয়ার চেষ্টাকালে কলেজ ছাত্র আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের বড়পুল এলাকা থেকে গতকাল রবিবার রাত পৌনে ৯টার দিকে বাসে আগুন দেওয়ার চেষ্টাকালে জামিল (১৯) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক জামিল শহরের কাজীকান্দা এলাকার কাজী আফজাল উদ্দিনের ছেলে এবং রাজবাড়ী সরকারী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, জেলা ২০দলীয় ঐক্যজোটের ডাকা সোমবার সকাল-সন্ধ্যা হরতালে নাশকতা এড়াতে রবিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এসময় স্টাফ কোয়ার্টার মাঠে বাসে আগুন দেওয়ার সময় জামিলকে আটক করা হয় এবং জামিলের আরেক সহযোগী কাজীকান্দা এলাকার জাহাঙ্গীরের ছেলে আলমগীর (২০) কৌশলে পালিয়ে যায়। জামিলের কাছ থেকে একটি কোমল পানীয়’র বোতল ও দিয়াশলাই জব্দ করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, সোমবার সকাল-সন্ধ্যা হরতালে যে কোন ধরনের নাশকতা এড়াতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

আপডেট : সোমবার জানুয়ারী ১৯,২০১৫/ ০৯:১৩ এএম/ তামান্না

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর