,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

রাজবাড়ীতে হরতাল ডেকে মাঠে নেই ২০দলীয় জোটের নেতাকর্মীরা : আটক ৮

News

স্টাফ রিপোর্টার : গণতন্ত্র পুনরুদ্ধারের দাবী এবং বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে রাজবাড়ীতে জেলা ২০দলীয় ঐক্যজোটের ডাকা সোমবার সকাল-সন্ধ্যা হরতালে মাঠে নেই নেতাকর্মীরা।

তবে নাশকতা এড়াতে রাজবাড়ী সদর থানায় ৬জন,বালিয়াকান্দিতে ১জন এবং কালুখালীতে ১জনকে আটক করেছে পুলিশ।

দুপুর ২টা পর্যন্ত জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও ট্রেন চলাচল এবং শহরে ব্যাটারি চালিত অটোরিকশা ও মাহেন্দ্রা চলাচল স্বাভাবিক রয়েছে। নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন পয়েন্টে কঠোরভাবে টহল দিচ্ছে । এদিকে সকালের দিকে শহরের কিছু দোকানপাট বন্ধ থাকলেও দুপুরের পর থেকে তা খুলতে শুরু করেছে দোকানীরা।

উল্লেখ্য, গণতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঘোষিত অনির্দিষ্টকালের অবরোধ সমর্থনে গত শনিবার সকালে জেলা ২০দলীয় ঐক্যজোটের উদ্যোগে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ১৯জানুয়ারী সোমবার রাজবাড়ী জেলায় সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দেওয়া হয়।

 

আপডেট : সোমবার জানুয়ারী ১৯,২০১৫/ ০২:৩৮ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর