,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে হরতাল ডেকে মাঠে নেই ২০দলীয় জোটের নেতাকর্মীরা : আটক ৮

News

স্টাফ রিপোর্টার : গণতন্ত্র পুনরুদ্ধারের দাবী এবং বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে রাজবাড়ীতে জেলা ২০দলীয় ঐক্যজোটের ডাকা সোমবার সকাল-সন্ধ্যা হরতালে মাঠে নেই নেতাকর্মীরা।

তবে নাশকতা এড়াতে রাজবাড়ী সদর থানায় ৬জন,বালিয়াকান্দিতে ১জন এবং কালুখালীতে ১জনকে আটক করেছে পুলিশ।

দুপুর ২টা পর্যন্ত জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও ট্রেন চলাচল এবং শহরে ব্যাটারি চালিত অটোরিকশা ও মাহেন্দ্রা চলাচল স্বাভাবিক রয়েছে। নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন পয়েন্টে কঠোরভাবে টহল দিচ্ছে । এদিকে সকালের দিকে শহরের কিছু দোকানপাট বন্ধ থাকলেও দুপুরের পর থেকে তা খুলতে শুরু করেছে দোকানীরা।

উল্লেখ্য, গণতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঘোষিত অনির্দিষ্টকালের অবরোধ সমর্থনে গত শনিবার সকালে জেলা ২০দলীয় ঐক্যজোটের উদ্যোগে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ১৯জানুয়ারী সোমবার রাজবাড়ী জেলায় সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দেওয়া হয়।

 

আপডেট : সোমবার জানুয়ারী ১৯,২০১৫/ ০২:৩৮ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর