অপহরনের ৪০দিনেও উদ্ধার হয়নি গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের ছাত্রী!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ ,২২ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ৪:৪১ অপরাহ্ণ ,২২ জানুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : অপহরনের ৪০দিনেও উদ্ধার হয়নি গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের ছাত্রী (১৬)। বিগত ২০১৪ সালের ১২ডিসেম্বর বিকেল ৫টার দিকে কলেজ থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে রাজবাড়ী সদর উপজেলার কোলার হাট ব্র্যাক অফিসের সামনে থেকে অপহরন হয় সে।

এ ঘটনায় অপহৃত কলেজ ছাত্রীর মা মর্জিনা বেগম বাদী হয়ে গত ১৫ডিসেম্বর রাজবাড়ী থানায় ৪জনের নাম উল্লেখ করে মামলা করলেও পুলিশ ওই কলেজ ছাত্রীকে উদ্ধার বা ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

মামলা সূত্রে জানা জায়, বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামের আওয়ামীলীগ নেতা আ:মান্নান গাজীর ছেলে শুভ গাজী (২২) কলেজে যাওয়া আসার পথে ওই কলেজ ছাত্রীকে কু-প্রস্তাব দিতো। এ প্রস্তাবে সে রাজি না হলে শুভ ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তাকে অপহরন করার হুমকী দেয়। গত ১২ডিসেম্বর বিকেল ৫টার দিকে ওই ছাত্রী কলেজ থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে কোলার হাট ব্যাক অফিসের সামনে পৌছালে শুভ গাজী ও তার সহযোগী কোলা গ্রামের মোশারফ হোসেন বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস (২৪) এবং শুভ’র আপন ভাই সুমন গাজী (৩২) ও সৌরভ গাজী (২৫)সহ অজ্ঞাত ২/৩ জন তার গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই উল্লেখিতরা জোরপূর্বক তাকে একটি মাইক্রোবাসে উঠিয়ে অপহরন করে নিয়ে যায়।এ ঘটনার পর থেকে ওই কলেজ ছাত্রীর কোন হদিস পাওয়া যায়নি।

এ ঘটনার পর ওই কলেজ ছাত্রীর মা মর্জিনা বেগম বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে মামলাটি দায়ের করে। রাজবাড়ী থানার মামলা নং-১৪, তাং-১৫/১২/২০১৪ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৭/৩০।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই কলেজ ছাত্রী উদ্ধার বা অপহরনের সাথে জড়িত কেউ গ্রেফতার হয়নি।
 

 

আপডেট : বৃহস্পতিবার জানুয়ারী ২২,২০১৫/ ০৪:৪০ পিএম/ তামান্না

 


এই নিউজটি 949 বার পড়া হয়েছে

Comments

comments