ভূল বোঝাবুঝির জের ধরে সমালোচনা হচ্ছে ,যুক্তরাজ্য বি.এন.পি .

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ ,১১ এপ্রিল, ২০১৪ | আপডেট: ৪:৫৭ অপরাহ্ণ ,১১ এপ্রিল, ২০১৪
পিকচার

লন্ডন ডেস্ক  : বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান গত ৭ এপ্রিল মঙ্গলবার সেন্ট্রাল লন্ডনের ওয়েস্ট মিনিস্টার হলে যে সভা করেছেন সে হলের ভাড়া পরিশোধ নিয়ে বড় ধরণের আর্থিক জালিয়াতির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

যুক্তরাজ্য বিএনপি‘র সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ অনুমতি ছাড়া বিএনপির অন্য এক নেতার ব্যাংক কার্ড ব্যবহার করে বড় অংকের হল ভাড়া পরিশোধ করেছেন বলে গুজব শোনা যাচ্ছে। ঐ নেতার ব্যাংক কার্ড কিভাবে কয়ছর আহমেদের কাছে গেল তা নিয়ে তৈরী হয়েছে এক বিরাট রহস্য। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ঐ বিএনপি নেতা বিষয়টি পুলিশকে অবহিত করার ফলে ঘটনাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে বলে লন্ডন থেকে প্রকাশিত এক বাংলা সাপ্তাহিককে এই তথ্য দেন।

তারেক রহমান ৭ এপ্রিল মঙ্গলবার যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশী নাগরিক সমাজের সাথে এক মতবিনিময় সভা করেন। যুক্তরাজ্য বিএনপি ঐ সভার আয়োজক প্রায় চার শতাধিক অতিথির এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি নেত্রী খালেদা জিয়ার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান । ব্যাংক কার্ডের মালিক ঐ বিএনপি নেতা বলেন, বিষয়টি পুলিশের তদন্তাধীন থাকায় তিনি কোনো মন্তব্য করতে পারবেন না। কে কিভাবে কি পরিমান অর্থ হল ভাড়া পর