,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

ভূল বোঝাবুঝির জের ধরে সমালোচনা হচ্ছে ,যুক্তরাজ্য বি.এন.পি .

News

লন্ডন ডেস্ক  : বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান গত ৭ এপ্রিল মঙ্গলবার সেন্ট্রাল লন্ডনের ওয়েস্ট মিনিস্টার হলে যে সভা করেছেন সে হলের ভাড়া পরিশোধ নিয়ে বড় ধরণের আর্থিক জালিয়াতির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

যুক্তরাজ্য বিএনপি‘র সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ অনুমতি ছাড়া বিএনপির অন্য এক নেতার ব্যাংক কার্ড ব্যবহার করে বড় অংকের হল ভাড়া পরিশোধ করেছেন বলে গুজব শোনা যাচ্ছে। ঐ নেতার ব্যাংক কার্ড কিভাবে কয়ছর আহমেদের কাছে গেল তা নিয়ে তৈরী হয়েছে এক বিরাট রহস্য। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ঐ বিএনপি নেতা বিষয়টি পুলিশকে অবহিত করার ফলে ঘটনাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে বলে লন্ডন থেকে প্রকাশিত এক বাংলা সাপ্তাহিককে এই তথ্য দেন।

তারেক রহমান ৭ এপ্রিল মঙ্গলবার যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশী নাগরিক সমাজের সাথে এক মতবিনিময় সভা করেন। যুক্তরাজ্য বিএনপি ঐ সভার আয়োজক প্রায় চার শতাধিক অতিথির এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি নেত্রী খালেদা জিয়ার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান । ব্যাংক কার্ডের মালিক ঐ বিএনপি নেতা বলেন, বিষয়টি পুলিশের তদন্তাধীন থাকায় তিনি কোনো মন্তব্য করতে পারবেন না। কে কিভাবে কি পরিমান অর্থ হল ভাড়া পরিশোধ করেছে এমন প্রশ্নের জবাব দিতেও তিনি অস্বীকৃতি জানান। তবে তিনি বলেন এই ধরণের একটি ঘটনা ঘটেছে এবং এই বিষয়ে নিজে পুলিশকে জানিয়েছেন। তদন্তের পর রহস্য উদঘাটিত হলে তিনি পুরো বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলে জানান।

যুক্তরাজ্য বি.এন.পির সিনীয়র নেতাকর্মী,  সেক্রেটারি কয়ছর এম আহমেদ  , সভাপতি শাইস্তা চৌধুরী কুদ্দুস , সাবেক আহবায়ক এম এ মালেক, শাহ আখতার টুটুল (সহ সভাপতি ), সহ অন্যান্য নেতাকর্মীরা “রাজবাড়ী নিউজ” কে জনান, নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝির কারণে এ ঘটনা নিয়ে এতো সমালোচনা হচ্ছে , আশা করা যাচ্ছে খুব শিঘ্রই এই সমস্যার সমাধান হবে ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর