পাংশায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাড: বীরেন শিকদারের সংবর্ধনা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ ,২৩ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ৬:২৩ অপরাহ্ণ ,২৩ জানুয়ারি, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা শহরের ঐতিহ্যবাহী এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠে শুক্রবার (২৩ জানুয়ারী) দুপুরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এ্যাড: শ্রী বীরেন শিকদারের সংবর্ধনা জানানো হয়েছে।

প্রতিষ্ঠানের সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ্যাড: বীরেন শিকদার বলেন, বর্তমান সরকার আন্তর্জাতিক মান বজায় রেখে দেশের শিক্ষানীতি প্রণয়ন করেছেন। বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীদের হাতে বিনামূল্যে পাঠ্যবই পৌঁছে দিয়ে শিক্ষাক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জন করেছে বর্তমান সরকার। তিনি বলেন, ২০২১ সালের মধ্যে সমৃদ্ধ বাংলাদেশ-স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানের সৈনিক আজকের ছাত্র-ছাত্রীরা। ছাত্র-ছাত্রীদের বেশি বেশি অনুশীলন করার পরামর্শ রেখে প্রতিমন্ত্রী বলেন, যে যত অনুশীলন করবে সে তত ভাল ছাত্র হবে। ভাল ছাত্র হতে হলে অনুশীলনের বিকল্প নেই।

প্রতিমন্ত্রী ও মাগুড়া-২ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড: বীরেন শিকদার এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠ, পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ ও আইডিয়াল গার্লস কলেজ উন্নয়নে ১লক্ষ টাকা করে অনুদানসহ ক্রীড়া সামগ্রী প্রদান এবং পাংশা শহরে ১টি মিনি স্টেডিয়াম নির্মানের ঘোষনা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান, পুলিশ সুপার তাপতুন নাসরীন ও পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। পরে প্রতিমন্ত্রী এ্যাড: বীরেন শিকদার তাঁর আত্মীয় পাংশা শহরস্থ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অনিল কুমার বিশ্বাসের বাড়িতে তার মাতা প্রয়াত রেনুবালা বিশ্বাসের শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দেন।

 

আপডেট : শুক্রবার জানুয়ারী ২৩,২০১৫/ ০৬:১০ পিএম/ তামান্না


এই নিউজটি 812 বার পড়া হয়েছে

Comments

comments