রাজবাড়ীতে ৩দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপ্তি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ ,২৩ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ২:০৭ অপরাহ্ণ ,২৪ জানুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত ৩দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপ্তি হয়েছে। শুক্রবার (২৩ জানুয়ারী) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার সমাপ্তি ঘোষণা করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এ্যাড: শ্রী বিরেন শিকদার।

জেলা প্রশাসক মো.রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম,তার সহ-ধর্মিনী মমতাজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোনামনি চাকমা,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক,সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান,রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ মো.জয়নাল আবেদীন প্রমুখ।

বক্তব্য শেষে সিটিজেন কর্ণারে ওয়াই ফাই সুবিধাসহ এসএমএস এর মাধ্যমে সকল সভার নোটিশ প্রদান এবং ড্রাগন চাষে উদ্বুদ্ধ করনে বিশেষ অবদান রাখায় জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও আইসিটি বিষয়ে বিশেষ অবদানের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. সৈয়দা নওশীন পর্নিনী, সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহাবুবুর রহমান, সাধারন শাখার সহকারী কমিশনার মোঃ কাওছার হোসেন, আইসিটি শাখার সহকারী কমিশনার মোঃ মাহবুবুল আলম ও জেলা শিা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমানকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তৃণমূল পর্যায়ে অসাধারন অবদানের জন্য রাজবাড়ী সদর উপজেলা, পাংশা উপজেলা ও বালিয়াকান্দিকে পুরস্কার প্রদান করা হয়। মাল্টিমিডিয়া কাসরুম কার্যকর এবং কন্টেন্ট তৈরী ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য রাজবাড়ী সরকারী কলেজ, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় ও শ্রীপুর লজ্জাতুননেছা কামিল মাদ্রাসাকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও স্টল সজ্জা, তথ্য ও বিশেষ সেবার জন্য একটি বাড়ী একটি খামার প্রকল্প, জেলা ই-সেবা কেন্দ্র ও পুলিশ বিভাগকে পুরস্কার প্রদান করা হয়। ওয়েব পোর্টাল হালনাগাদ করণে বিশেষ অবদানের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী প্রোগ্রামার এম,এম আল মাহমুদকে পুরস্কার প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদ পরিদর্শন করে ইউডিসি গুলোকে কার্যকর করার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বালিয়কান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২১জানুয়ারী প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে মেলার উদ্ভোধন করেন জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান।

 

 

আপডেট : শুক্রবার জানুয়ারী ২৩,২০১৫/ ১০:৪২ পিএম/ তামান্না

 


এই নিউজটি 963 বার পড়া হয়েছে

Comments

comments