পাংশায় ধর্ষকের ফাঁসির দাবিতে সচেতন নাগরিক সমাজের মানববন্ধন কর্মসূচি পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ ,২৪ জানুয়ারি, ২০১৫ | আপডেট: ৬:২৮ অপরাহ্ণ ,২৪ জানুয়ারি, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা শহরে সচেতন নাগরিক সমাজের উদ্যোগে শনিবার (২৪ জানুয়ারী) দুপুরে সাম্প্রতিক সময়ে পাট্টা ইউপিতে শিশু ছাত্রী ধর্ষণ এবং শরিষা ইউপিতে আদিবাসী মা ও মেয়ে গণ ধর্ষনের প্রতিবাদে এবং সকল আসামীকে দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সচেতন নাগরিক সমাজের আহবায়ক ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাংশা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফরিদ হাসান ওদুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

অন্যান্যের মধ্যে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক চাঁদ আলী খান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দাস (সাগর), হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও রোটারি ক্লাব অব পাংশা-রাজবাড়ীর প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ জহুরুল হক, আদিবাসী সংগঠনের নেতা পলাশ বিশ্বাস ও পাংশা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাসুদ রেজা শিশির বক্তব্য রাখেন।

দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, নাট্যালোক সংগঠন, রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ী, আদিবাসী সমিতি, মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদ, পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের নেতৃবৃন্দ, পাংশায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন সংহতি প্রকাশ করে অংশ নেন।

 


এই নিউজটি 991 বার পড়া হয়েছে

Comments

comments