,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

পাংশায় যুবদলের সভাপতি গ্রেফতার

News

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলা যুবদলের সভাপতি মো.বাহারাম সরদার (৪০) কে শনিবার (২৪ জানুয়ারী) সন্ধ্যায় পাংশা বাজারে অবস্থিত তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত বাহারাম পাংশা পৌরসভার কুলটিয়া গ্রামের মোঃ ইসাহাক সরদারের ছেলে এবং পাংশা শিল্প ও বনিক সমিতির সাধারণ সম্পাদক।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, শনিবার সন্ধ্যা ৬টায় দিকে এসআই কামাল হোসেন ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ পাংশা বাজার এলাকায় অভিযান চালিয়ে বাহারাম সরদারকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করে।

তবে কি কারনে বাহারামকে গ্রেফতার করা হয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিতভাবে জানা যায়নি।

 

আপডেট : শনিবার জানুয়ারী ২৪,২০১৫/ ১০:০১ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর