রাজবাড়ীর বানিবহে সৃজনশীল কোর্চিং সেন্টারের উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৭ পূর্বাহ্ণ ,১ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ২:০৮ পূর্বাহ্ণ ,১ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বানিবহ নিচপাড়া গ্রামে সৃজনশীল কোর্চিং সেন্টারের উদ্যোগে শনিবার (৩১ জানুয়ারী) দুপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম. এ খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাঃ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, আল্লা নেওয়াজ খায়রু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী আহসান হাবীব, বানিবহ ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা বাচ্চু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৃজনশীল কোর্চিং সেন্টারের পরিচালক মোঃ জালাল মোল্লা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সৃজনশীল কোর্চিং এর শিক্ষক মোঃ হালিম মোল্লা।SAM_1150

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক বলেন, রাজবাড়ীতে অনেক কোর্চিং সেন্টার আছে। তার মধ্যে আমার মনে হয় সৃজনশীল কোর্চিং সেন্টার সেরা। তোমরা এখান থেকে শিক্ষা নিয়ে ভাল রেজাল্ট করবে। এসএসসি পরীক্ষায় ভাল রেজাল্ট করে ভাল শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হবে। তোমাদের মধ্যে থেকেই কেউ ডাক্তার কেউ ইঞ্জিনিয়ার হবে। কেউ ল এয়ার হবে। অনেক মেয়েই এখন জজ হচ্ছে। ল এয়ার হচ্ছে। রাজবাড়ীতে নাসার বৈজ্ঞানিক আছে। গর্ব করার মতো অনেক লোক এখন রাজবাড়ীতে রয়েছে। তাই পুথিগত বিদ্যাই সব নয়। তোমাদের সাধারন জ্ঞান অর্জন করতে হবে। তাহলে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে পারবে।

তিনি বলেন, তোমরা বাল্য বিবাহ থেকে সাবধান থাকবে। কেউ বাল্য বিবাহ করবে না। বাবা-মা বাল্য বিবাহ দিতে চাইলে আমাদেরকে জানাবে। তিনি আরো বলেন, যে ছেলেটি ডাক্তার, ইঞ্জিনিয়ার হওয়ার কথা। সেই ছেলে মেয়েরা মাদকের ছোবলে পড়ে অংকুরেই ধ্বংস হয়ে যাচ্ছে। তাই মাদককে তোমার না বলবে।

আপডেট : শনিবার ফেব্রুয়ারী ০১,২০১৫/ ০১:৫৯ এএম/ আশিক


এই নিউজটি 937 বার পড়া হয়েছে

Comments

comments