পাংশা-কালুখালী-বালিয়াকান্দি আঞ্চলিক সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:২৫ পূর্বাহ্ণ ,২ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ৪:২৬ পূর্বাহ্ণ ,২ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : কমিটির কার্যক্রমে স্থবিরতা, দীর্ঘদিন কোন মিটিং না ডাকাসহ আহবায়কের বিভিন্ন অচ্ছতার কারণে রাজবাড়ী জেলার পাংশা-কালুখালী-বালিয়াকান্দি আঞ্চলিক সাংবাদিক সমিতির পূর্বের আহবায়ক কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জানাগেছে, ঢাকায় অবস্থানরত এ সংগঠনের ৩টি উপজেলার সাংবাদিকদের এক সভা গতকাল ১লা ফেব্রুয়ারী রাত ৯টায় পিআইবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পাংশা-কালুখালী-বালিয়াকান্দি আঞ্চলিক সাংবাদিক সমিতির কমিটির যুগ্ম-আহবায়ক ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোক্তার হোসেন কবিরের সভাপতিত্বে ও বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানার পরিচালনায় বক্তব্য রাখেন বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান, সহ-সভাপতি মনিরুল ইসলাম সিজার, যুগ্ম-সম্পাদক রফিকুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল আলম মিয়া, কোষাধ্যক্ষ জাহিদুর রহিম, হাবিবুর রহমান হাবীব, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি এম.এ জিন্নাহ, সাধারণ সম্পাদক এস.এম রাসেল কবির, সাংগঠনিক সম্পাদক মাসুদ রেজা শিশির, অর্থ সম্পাদক আঃ রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক সেলিম মাহমুদ, সৈকত শতদল, পাংশা বার্তার সম্পাদক রফিকুল ইসলাম রনজু এবং কালুখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মোঃ ফজলুল হক প্রমুখ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ পাংশা-কালুখালী-বালিয়াকান্দি আঞ্চলিক সাংবাদিক সমিতির বর্তমান আহবায়কের দীর্ঘ নিস্ক্রিয়তায় স্থবির হয়ে পড়া সমিতির কার্যক্রমে গতি আনার নতুন কমিটি গঠনে সকলেই একমত পোষণ করেন।

সভায় সর্বসম্মতিক্রমে বালিয়াকান্দি প্রেসক্লাবের সাবেক সভাপতি রঘু নন্দন সিকদারকে আহবায়ক করে ইতিপূর্বে গঠিত পুরাতন কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়।

 

এরপর আলোচনা দীর্ঘ আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে সাপ্তাহিক পাংশা বার্তার সম্পাদক রফিকুল ইসলাম রনজুকে আহবায়ক, মনিরুল ইসলাম সিজার সদস্য-সচিব ও মোঃ ফজলুল হককে সদস্য করে ৩সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী ৩মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

বক্তারা আরো বলেন, আঞ্চলিক সাংবাদিক সমিতির উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক আব্দুল্লাহ আল মাসুদ বিশ্বাস সমিতিকে সার্বিক কর্মকান্ডে সহযোগিতা করে আসছেন। আগামীতেও তার সার্বিক সহযোগিতায় সাংবাদিক সমিতি এগিয়ে যাবে বলে তারা আশা প্রত্যাশা করেন।

 


এই নিউজটি 918 বার পড়া হয়েছে

Comments

comments