গোয়ালন্দে যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ ,৪ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ৪:১৬ অপরাহ্ণ ,৪ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া চর কর্ণেশনা থেকে আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ইমরান প্রামাণিক (২০) নামের এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইমরান গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মণ্ডলপাড়ার মজিবর প্রামাণিকের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নাসির উল্যাহ জানান, বুধবার সকালে গোয়ালন্দঘাট থেকে ৫কিলোমিটার দক্ষিনে চর কর্ণেশনা এলাকায় মাটিতে অর্ধেক পুঁতে রাখা একটি মৃতদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেলা সাড়ে ১১টার দিকে মৃতদেহটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে ইমরানের লাশ সনাক্ত করে।

ওসি আরো জানান, নিহত ইমরান পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় খুন, ডাকাতি, ছিনতাই,অস্ত্র ও বিস্ফোরণ মামলাসহ মোট ৫টি মামলা রয়েছে। এরমধ্যে সে ৩টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী।

নিহত ইমরানের ভাই ফিরোজ প্রামাণিক জানান, বৃহস্পতিবার (২৯ জানুয়ারী) রাতে মোবাইল ফোনে অজ্ঞাত কল পেয়ে ইমরান বাড়ি থেকে বের হয়। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ অবস্থায় নিখোঁজের ৫দিন পর আজ তার মৃতদেহ পাওয়া গেল।

 

 

আপডেট : বুধবার ফেব্রুয়ারী ০৪,২০১৫/ ০৩:৪৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 875 বার পড়া হয়েছে

Comments

comments