গোয়ালন্দে ৫০৪পিস ইয়াবাসহ মাদক সম্রাট গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ ,৬ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১২:৩০ পূর্বাহ্ণ ,৬ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারী) বিকেলে ৫০৪পিস ইয়াবাসহ মাদক সম্রাট শামীম মিয়া ওরফে সবুজ (২৪)কে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। গ্রেফতারকৃত সবুজ কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার খোর্দ্দবাখইল গ্রামের মৃত আলফাজ উদ্দিনের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার পদ্মা বোডিং এর পশ্চিম পাশে রানা কুঠির এর সামনে শামীম মিয়া ওরফে সবুজ ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান নিয়ে বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এ সংবাদের ভিত্তিতে সিনিঃ এএসপি মোঃ আমিনুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল বুধবার বিকেল সোয়া ৩টার দিকে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সবুজ দৌড়ে পালানোর চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে তাকে ঘেরাওপূর্বক আটক করা হয়। পরে ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত গেঞ্জির বাম পকেট থেকে ৫০৪ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত সবুজ এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন যাবৎ কুষ্টিয়া থেকে গোয়ালন্দ এলাকায় এসে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল।

 

আপডেট : শুক্রবার ফেব্রুয়ারী ০৬,২০১৫/ ১২:২৭ এএম/ আশিক

 


এই নিউজটি 884 বার পড়া হয়েছে

Comments

comments