,

রাজবাড়ীতে ওয়ার্কশপ মালিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের রেলগেটস্থ জনতা মেটাল ওয়ার্কশপ নামের একটি দোকানের ভিতর থেকে শনিবার (৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে ওই দোকানের ভাড়াটে মালিক শংকর দত্ত (৪৮) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শংকর দত্ত সদর উপজেলার বরাট ইউনিয়নের নবগ্রামের প্রতাপ দত্তের ছেলে।

ওই দোকানের কর্মচারী শহরের বিনোদপুর গ্রামের সানা উল্লাহ’র ছেলে মাসুদ জানায়, ১নং রেলগেট এলাকায় শংকর দত্ত জনতা মেটাল ওয়ার্কশপ এন্ড মেশিনারীর দোকান ভাড়া নিয়ে দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিল। ওই দোকানে শংকর দত্ত নিজেও কাজ করতো। শনিবার সকাল সোয়া ৯টার দিকে সে (মাসুদ) দোকানের সাটার নামানো ও তালা খোলা দেখতে পেয়ে সাটার উচু করে ভিতরে প্রবেশ করে। এরপর সে দোকান মালিক শংকরের মৃতদেহ ঝুলতে দেখে তার ভাই কালুকে খবর দেয়।

খবর পেয়ে রাজবাড়ী থানার পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে দোকান ঘরের ভিতর থেকে ঝুলন্ত অবস্থায় শংকর দত্তের মৃতদেহ উদ্ধার করে। রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ রবিউল ইসলাম ও সদর থানার অফিসার ইনর্চাজ মোঃ শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দোকান কর্মচারী মাসুদ ও কালুকে জিজ্ঞাসাবাদ করেন।

পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে মৃতদেহ মর্গে প্রেরন করেছেন। রাজবাড়ী থানার পুলিশ জানায়, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে প্রকৃত রহস্য উদঘাটন হবে।

স্থানীয় ব্যবসায়ীরা জানায়, শংকর দত্ত কয়েক লক্ষ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। এ কারনে তার বিরুদ্ধে মামলাও হয়েছে। আগামী দুই একদিনের মধ্যে একটি মামলায় তার হাজিরা ছিল। হয়তো ঋণের চাপ সইতে না পেরেই সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

 

আপডেট : শনিবার ফেব্রুয়ারী ০৭,২০১৫/ ০৭:২২ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর