কালুখালীতে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার তাপতুন নাসরিন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ ,৭ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১১:২১ অপরাহ্ণ ,৭ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

কালুখালী প্রতিনিধি : এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনে শনিবার (৭ ফেব্রুয়ারী) কালুখালী বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন। এ সময় সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম ও কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নূরে আলম ফকির উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার তাপতুন নাসরীন প্রথমে কেন্দ্রের ২নং ভেন্যু রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন এবং ভেন্যু ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা কৃষি অফিসার মাছিদুর রহমান ও ভেন্যু সহকারী সচিব প্রধান শিক্ষক মোঃ আয়ুব আলীর সাথে পরীক্ষা বিষয়ে আলাপ আলোচনা করেন। পরে মূল কেন্দ্র কালূখালী উচ্চ বালিকা বিদ্যালয়ে প্রবেশ করে তিনি কেন্দ্রের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এসময় তিনি কেন্দ্র সচিব ডেইজি চৌধুরী, কেন্দ্র ভারপ্রাপ্ত কর্মকর্তা সমবায় অফিসার আজাদুর রহমান, সহকারী কেন্দ্র সচিব আব্দুল জলিল ও শাহজাহান আলী মাষ্টারের সাথে আলাপ আলোচনা করেন এবং পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রের আশপাশে যাতে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে বিষয়ে সকলকে অবগত করেন।

এছাড়াও তিনি স্কুলের শিক্ষার্থীদের স্কুলের নিয়ম অনুযায়ী চলাফেরা করার কথা বলেন। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে কোন পরীক্ষার্থী মোবাইল ফোন সঙ্গে আনবে না। স্কুল চলাকালীন সময় কোন শিক্ষার্থী স্কুলের বাহিরে আড্ডা দিতে যাবে না। স্কুলে আসা যাওয়ার পথে যদি কোন মেয়েকে বখাটে ছেলেরা উত্ত্যক্ত করে তাহলে পুলিশের মাধ্যমে তাকে আটক করে আইনিভাবে শাস্তি প্রদান করা হবে। পাশাপাশি তিনি বালবিবাহ রোধ ও সমাজ থেকে মাদক সেবীদের প্রতিহত করতে সকল শ্রেণী-পেশার মানুষকে পুলিশকে সাহায্য করার কথা বলেন। সর্বপরি তিনি বাংলা-২য় পত্র পরীক্ষায় কালুখালী কেন্দ্র পরিদর্শনকালে আইন-শৃঙ্খলা সন্তোষজনক এবং পরীক্ষা ভাল হচ্ছে বলে অভিমত ব্যাক্ত করেন।

 

 

আপডেট : শনিবার ফেব্রুয়ারী ০৭,২০১৫/ ১১:০২ পিএম/ তামান্না

 


এই নিউজটি 957 বার পড়া হয়েছে
[fbcomments"]