পাংশায় আওয়ামীলীগ নেতৃত্বাধীন ১৪ দলের মানববন্ধন কর্মসূচি পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ ,৮ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১১:৪৮ অপরাহ্ণ ,৮ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

পাংশা প্রতিনিধি : বিএনপি জামাত জোটের আন্দোলনের নামে হরতাল-অবরোধের প্রতিবাদে রবিবার (৮ ফেব্রুয়ারী) বিকেলে পাংশা শহরে আওয়ামীলীগ নেতৃত্বাধীন ১৪ দলের বিশাল বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

জানা গেছে, বিকাল ৪টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহরের কালিবাড়ি তিন রাস্তা মোড়ে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। পাংশা পৌরসভাসহ উপজেলার হাবাসপুর, বাহাদুরপুর, যশাই, মাছপাড়া, বাবুপাড়া, মৌরাট, শরিষা, পাট্টা, কলিমহর ও কশবামাজাইল ইউপি এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিলসহকারে কর্মসূচিতে অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমদের সভাপতিত্বে রাজবাড়ী-২ আসনের প্রাক্তন এমপি, প্রাক্তন উপজেলা চেয়ারম্যান ও জাসদ নেতা মো. আব্দুল মতিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) একেএম শফিকুল মোরশেদ আরোজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহমেদ, পাংশা পৌর