রাজবাড়ীতে নসিমন উল্টে যুবক নিহত : আহত ১

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ ,৯ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ৯:৫০ অপরাহ্ণ ,৯ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাগমাড়া পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে (রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে) ৯ ফেব্রুয়ারী বিকেলে নসিমন উল্টে আব্দুল লতিফ শেখ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওই নসিমনের চালক জাহাঙ্গীর (২৭)।

নিহত লতিফ রাজবাড়ী শহরের কাজিকান্দা ব্যাংকপাড়া এলাকার মো.জালাল শেখের ছেলে এবং আহত জাহাঙ্গীর ভবদিয়া এলাকার মো.জালালের ছেলে।

নসিমন চালক আহত জাহাঙ্গীর জানান, সোমবার বিকেল ৫টার দিকে তিনি রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া এলাকা থেকে আব্দুল লতিফ নামের ওই যাত্রীকে নিয়ে জেলা শহরের দিকে আসছিলেন। পথে বাগমারা পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে পৌঁছালে নসিমনের সামনের চাকা খুলে গাড়িটি উল্টে যায়। এতে সে (জাহাঙ্গীর) ও আব্দুল লতিফ আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে আনলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক লতিফকে মৃত ঘোষণা করে।

নিহত লতিফের প্রতিবেশী মো.সুজন জানান, লতিফ ঢাকায় টাইলস মিস্ত্রীর কাজ করতো। গত ৩/৪ দিন আগে সে বাড়িতে বেড়াতে এসেছে। সোমবার বিকেলে লতিফ আফড়া এলাকায় একটি মসজিদে টাইলসের কাজ করে নসিমনযোগে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনাটি ঘটে।

আহত জাহাঙ্গীর বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

 

আপডেট : সোমবার ফেব্রুয়ারী ০৯,২০১৫/ ০৯:৩৪ পিএম/ আশিক

 


এই নিউজটি 914 বার পড়া হয়েছে

Comments

comments