ইভটিজারের কবল থেকে রক্ষা পেতে আত্মহত্যার পথ বেছে নিলেন জিয়াসমিন!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১:২১ পূর্বাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

গণেশ পাল : ইভটিজারের হাত থেকে রক্ষা পেতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার পথ বেছে নিলেন জিয়াসমিন আক্তার নামে এক গৃহবধূ। বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারী) সকালে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে ভুক্তভোগী পরিবারের অভিযোগ, জিয়াসমিনকে শ্বাসরোধে মেরে তাঁর লাশ ফাঁসিতে ঝুলিয়ে ইভটিজার ফরিদ শেখ এলাকা ছেড়ে পালিয়েছে। ঘটনাটি ঘটেছে গোয়ালন্দ পৌরসভার কলেজপাড়া মহল্লায়।

পুলিশ, ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি মহল্লার ফল ব্যবসায়ী মো. ইসলাম মোল্লার মেয়ে জিয়াসমিন আক্তার (২৩)। চার বছর আগে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দরাপেরডাঙ্গি গ্রামের কৃষক আব্দুস সামাদের প্রবাসী ছেলে আজগর আলীর সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের ৬ মাস পর অন্তঃসত্ত্বা অবস্থায় নববধু জিয়াছমিনকে দেশের বাড়িতে রেখে স্বামী আজগর আলী ফের সিংগাপুর চলে যান। পরে এক কন্যা সন্তানের মা হন জিয়াসমিন। এসময় সিংগাপুর থেকে বাবা হওয়ার সংবাদ জেনে আজগর আলী তার মেয়ের নাম রাখেন আনিছা। আনিছা এখন তিন বছরের শিশু। অথচ বাবা আজগর আলী প্রবাসে থাকার কারণে শিশু আনিছা এখনো তার বাবাকে স্বশরীরে দেখতে পায়নি। বাবাও দেখেনি তার কন্যাসন্তান আনিছাকে।

এদিকে সন্তানের ভবিষ্যত চিন্তা করে গত তিন মাস আগে প্রবাসী স্বামীর পরামর্শে জিয়াসমিন গ্রামের বাড়ি ছেড়ে গোয়ালন্দ পৌর শহরের কলেজ