বিয়ের দাবীতে ৬০ বছরের বৃদ্ধের অনশন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ৬:০৯ অপরাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

রাজবাড়ী ডেস্ক : প্রবাদ আছে প্রেম মানে না, জাতি,বর্ণ, ধর্ম ও বয়স। বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশনের ঘটনা হরহামেশে ঘটলেও এবার তার উল্টো ঘটনা ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বনগ্রামে। ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ১৩ বছর বয়সী প্রেমিকার বাড়ীতে বিয়ের দাবীতে দুইদিন ধরে অনশন করছে। ওই বৃদ্ধের নাম আলাউদ্দিন শেখ (৬০)। তার ৪ মেয়ে ১ ছেলে।

বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে বনগ্রামের ওই বাড়ীতে গিয়ে দেখা যায়, আলাউদ্দিন শেখ তার ১৩বছর বয়সী প্রেমিকার বাড়ীতে বিয়ের দাবীতে অবস্থান করছে। খবর শুনে আশপাশের এলাকার লোকজন ভীড় জমিয়েছে। এলাকায় নানা ধরনের গুঞ্জন ও রম্য কথাবার্তা শোনা যাচ্ছে।

এলাকাবাসী জানান, অনশনের খবর শুনে আমরা দেখতে এসেছি। তবে এ নিয়ে কেউ গ্রাম্য শালিসের উদ্যোগ নিচ্ছে না। এতে এলাকার পরিবেশ ও সুনাম ক্ষুন্ন হচ্ছে।

ওই বাড়ীর মালিক জানান, তার কন্যার বয়স ১৩ বছর। দীর্ঘদিন ধরে পাশের বাড়ীর আলাউদ্দিন শেখ নানা ভাবে তার কন্যাকে উত্যক্ত করে আসছিল। বিষয়টি নিয়ে রাজবাড়ী আদালতে মামলা বিচারাধীন রয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারী) থেকে বিয়ের দাবী নিয়ে আলাউদ্দিন শেখ বাড়ীতে উঠেছে।

১৩ বছর বয়সী ওই তরুনী জানায়, আলাউদ্দিন শেখের সাথে তার দীর্ঘদিন ধরে সম্পর্ক চলে আসছে। বৃদ্ধ আলাউদ্দিন শেখকে বিয়ে করতে তার কোন আপত্তি নেই।

আলাউদ্দিন শেখ জানান, আমি তাকে ভালোবাসি, তাকেই বিয়ে করব। কেউ বাধা দিয়ে ঠেকাতে পারবে না। কারন আমরা দু’জনেই বিয়েতে রাজি আছি।

আলাউদ্দিনের স্ত্রী জানান, বাধা দিয়েও আমরা তাকে ঠেকাতে পারছি না, দুইদিন ধরে ওই বাড়ীতে উঠেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

আপডেট : শুক্রবার ফেব্রুয়ারী ১৩,২০১৫/ ০৫:৫৯ পিএম/ তামান্না

 


এই নিউজটি 852 বার পড়া হয়েছে

Comments

comments