দৌলতদিয়া যৌনপল্লী থেকে মাদ্রাসাছাত্রী উদ্ধার : গ্রেফতার ১

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ ,১৫ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১২:০৮ পূর্বাহ্ণ ,১৫ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে শনিবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে অষ্টম শ্রেণী পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।  উদ্ধারকৃত ছাত্রীর বাড়ী ফরিদপুর সদর থানা এলাকায়।

পুলিশ জানায়, শহীদ শেখ নামে এক দালালের মাধ্যমে ওই কিশোরীকে ফরিদপুর থেকে ফুঁসলিয়ে দৌলতদিয়া যৌনপল্লীতে এনে তাকে দিয়ে জোর করে দেহ ব্যবসার কাজ চালানো হচ্ছিল। এ ঘটনায় জড়িত বাড়িওয়ালী সুমী আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

গোয়ালন্দঘাট থানাপুলিশ সূত্রে জানা যায়, উদ্ধারকৃত ওই ছাত্রী প্রতিদিনের মতো গত ৫ ফেব্রুয়ারী সকালে মাদ্রাসায় পড়তে যাওয়ার উদ্দেশ্যে একা বাড়ি থেকে বের হয়। ওই দিন দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীর সঙ্গে তার এক বান্ধবীর বাবা শহীদ শেখের দেখা হয়। এসময় শহীদ শেখ বেড়ানোর কথা বলে মেয়েটিকে ফুঁসলিয়ে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। কিছুক্ষণ পর চলন্ত গাড়ির ভিতরে শহীদ শেখ তার মেয়ের বান্ধবীর মুখে একটি রুমাল ধরলে মেয়েটি সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়ে। ওই দিন সন্ধ্যায় সুযোগ বুঝে বান্ধবীর বাবারূপী দালাল শহীদ শেখ অচেতন অবস্থায় থাকা ওই মেয়েটিকে ফরিদপুর থেকে দৌলতদিয়া যৌনপল্লীতে নিয়ে যায়। ওই রাতেই পল্লীর প্রভাবশালী বাড়িওয়ালী সুমী আক্তারের কাছে তাকে নগদ টাকায় বিক্রি করে শহীদ শেখ পালিয়ে যায়। এরপর থেকে বাড়িওয়ালী সুমী আক্তার জোর করে ওই ছাত্রীকে দিয়ে দেহ ব্যবসার কাজ চালিয়ে আসছিল। এ অবস্থায় শনিবার দুপুরে গোপন খবর পেয়ে গোয়ালন্দঘাট থানাপুলিশ দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালায়। এসময় পল্লীর বাড়িওয়ালী সুমী আক্তারের ঘর থেকে ওই মাদ্রাসাছাত্রীকে উদ্ধার ও সংশ্লিষ্ট সুমী আক্তারকে গ্রেফতার করে।

উদ্ধারকৃত ওই কিশোরী পুলিশ ও সাংবাদিকদের বলেন, ‘শহীদ শেখ আমার এক বান্ধবীর বাবা। আমি তাকে সবসময় আমার বাবার মতোই জেনেছি। অথচ ওই শহীদ শেখ আমাকে অজ্ঞান করে যৌনপল্লীতে এনে সুমী বাড়িওয়ালীর কাছে বিক্রি করে পালিয়েছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উল্লাহ বলেন, ‘এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি দালাল শহীদ শেখকে দ্রুত গ্রেফতার করতে পুলিশ জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

 

আপডেট : শনিবার ফেব্রুয়ারী ১৪,২০১৫/ ১১:৫৮ পিএম/ তামান্না


এই নিউজটি 1387 বার পড়া হয়েছে

Comments

comments