গোয়ালন্দের কিশোর ওহিদুল ঢাকায় কর্মস্থলে গিয়ে নিখোঁজ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ ,১৫ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১:৩৩ অপরাহ্ণ ,১৫ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চরবালিয়া কান্দী গ্রামের আঃ সামাদ শেখের ছেলে ওহিদুল শেখ (১৫) গত ২রা ফেব্রুয়ারী ঢাকা থেকে নিখোঁজ হয়েছে।

ওহিদুলের বড় ভাই আরিফ শেখ ও চাচাত ভাই সবজাল শেখ জানায়, সে ঢাকা নিউ মার্কেট থানার ২১৬ এলিফ্যান্ট রোডে, বাটা ক্রসিং এলাকায় টপটেন টেইলার্স এন্ড ফেব্রিকস নামক কারখানায় প্রায় ২বছর যাবৎ সহকারী দর্জির কাজ করে। ঘটানার ২দিন আগে ওহিদুল বাড়ী থেকে কারখানায় যায়। ঐদিন বিকেল সাড়ে ৪টায় সে কারখানা থেকে খাবার কিনতে বের হয়ে আর কারখানায় ফেরে নি। আত্মীয়-স্বজনের বাসা বাড়ীতে খুঁজাখুজি করে্ও তার কোন সন্ধান পাওয়া যায়নি । নিখোঁজের সময় তার পরনে জিন্স প্যান্ট ও গায়ে হলুদ রংগের চেক শার্ট ছিল। তার গায়ের রং শ্যামলা উচ্চতা ৫ফুট ৩ইঞ্চি। চিকন আকৃতির শরীর। এব্যাপারে নিউমার্কেট থানায় ৪ তারিখে জিডি (নং ১৬৫) করা হয়েছে।

এ ব্যাপারে নিউ মার্কেট থানার এস.আই মোঃ নজরুল ইসলাম মোবাইলে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা সারা বাংলাদেশের থানায় ম্যাসেজ দিয়েছি এবং নিজেরাও খোঁজাখুঁজি করছি। কেউ তার সন্ধান পেলে ০১৯৩৮০৮৮৭২৬ নাম্বারে যোগাযোগ করার জন্য তার বড় ভাই অনুরোধ করেছেন।

 

 

আপডেট : রবিবার ফেব্রুয়ারী ১৫,২০১৫/ ০১:৩০ পিএম/ আশিক

 


এই নিউজটি 836 বার পড়া হয়েছে

Comments

comments