রাজবাড়ীতে ইভটিজিং এর দায়ে দুই যুবকের জরিমানা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ ,১৬ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১:২৫ অপরাহ্ণ ,১৬ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী (১৩) কে উত্যক্ত করার দায়ে গতকাল রবিবার বিকেলে দুই যুবককে ২হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এরা হলো গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ব্যাপারীপাড়া গ্রামের মোহন মন্ডলের ছেলে আহাদ মন্ডল (১৭) ও এই গ্রামের রফিক শেখের ছেলে খৈয়াম শেখ (১৮)।

জানা গেছে, গতকাল রবিবার সকালে আলহাজ্ব আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে উল্লেখিত দুই যুবক ঘোরাফেরা করছিল এবং ওই ছাত্রীকে ডেকে এনে বিভিন্ন ধরনের কথা বলে উত্যক্ত করার চেষ্টা করছিল। এসময় স্কুল কর্তৃপক্ষ এ ঘটনা দেখে রাজবাড়ী সদর থানায় খবর দিলে থানার এসআই জিল্লুর রহমান সকাল ১০টার দিকে ওই দুই যুবককে স্কুলের সামনে থেকে আটক করে থানায় নিয়ে যায়।

পরে বিকেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই দুই যুবকের প্রত্যেককে ১হাজার টাকা করে মোট ২হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.জামিরুল ইসলাম। ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন সদর থানার এসআই জিল্লুর রহমান।

ওই দুই যুবক ঢাকা এলিফ্যান্টরোডের হাওলাদার গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে।

 

 

আপডেট : সোমবার ফেব্রুয়ারী ১৬,২০১৫/ ০১:০০ পিএম/ তামান্না


এই নিউজটি 1301 বার পড়া হয়েছে
[fbcomments"]