,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ী শহরের কুলি পট্টির নিমতলা এলাকা থেকে ৪ বছরের শিশু ছুয়াদ নিখোঁজ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের কুলি পট্টির নিমতলা এলাকা থেকে সোমবার (১৬ ফেব্রুয়ারী) সকাল ৯টার দিকে ছুয়াদ নামের ৪ বছরের একটি শিশু নিখোঁজ হয়েছে। ছুয়াদের পিতার নাম রানা আহম্মেদ ও মায়ের নাম মরিয়ম বেগম।

ছুয়াদের মা মরিয়ম বেগম জানায়, তার শিশু পুত্র ছুয়াদ সোমবার সকাল ৯টার দিকে বাড়ীর পাশে খেলাধুলা করছিল। এ সময় তিনি রান্না ঘরে রান্না করছিলেন। এক পর্যায়ে তিনি রান্না ঘর থেকে বাইরে এসে দেখেন ছুয়াদ নেই। এরপর বিভিন্ন স্থানে খোঁজ করে এবং বিভিন্ন এলাকায় মাইকিং করেও ছুয়াদের কোন সন্ধান পাওয়া যায়নি।

তিনি জানান, ছুয়াদের পড়নে সুবজ ও সাদা রঙের ডোরা সোয়েটার ও প্যান্ট পড়া ছিল। তার গায়ের রঙ ফর্সা। কোন সহৃদয়বান ব্যক্তি যদি তার সন্তান ছুয়াদকে পেয়ে থাকেন তা হলে ০১৯৮৭-৬২৪৭৪২ নম্বরে (ছোয়াদের পিতা রানা আহম্মেদের মোবাইল নম্বর) যোগাযোগের জন্য অনুরোধ করা হলো।

 

আপডেট : সোমবার ফেব্রুয়ারী ১৬,২০১৫/ ০৮:৪৭ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর