রাজবাড়ীতে সহস্রাধিক ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ ,১৭ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ২:৫৫ অপরাহ্ণ ,১৮ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে সোমবার (১৬ ফেব্রুয়ারী) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ১হাজার ৭পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১টি ডিসকভার মোটর সাইকেল,ইয়াবা বিক্রিত ৩০হাজার ৩৭০টাকা,১০টি মোবাইল সীম,৬টি মোবাইল সেট,২টি মোবাইল প্রটেবল পাওয়ার,১টি নোকিয়া ব্লুটোথ হেডফোন ও ১টি সাদা চশমা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার জগন্নাথদী গ্রামের মৃত আলী মিয়ার ছেলে মোঃ মেহেদী হাসান ওরফে মুরাদ মিয়া (২৮),রাজবাড়ী সদর উপজেলার রামনগর গ্রামের তোফাজ্জেল হোসেন মোল্লার ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৩৮) ও একই উপজেলার মহিষা খোলা গ্রামের মোঃ আছর উদ্দিন শেখের ছেলে মোঃ এলেম শেখ(৩০)।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়স্থ মেসার্স শপ্তবর্ণা ফিলিং ষ্টেশনের বিপরীত পার্শ্বে জনৈক মোহাম্মদ আলীর পান সিগারেট এর দোকানের সামনে পাঁকা রাস্তার উপর মুরাদ মিয়া ও সিরাজুল ইসলাম নামের ২মাদক ব্যবসায়ী একটি লাল কালো রংয়ের রেজিঃ বিহীন মোটর সাইকেলসহ মাদকের একটি চালান নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে সিনিঃ এএসপি মোঃ আমিনুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে মুরাদ মিয়া ও সিরাজুল ইসলাম পালানোর চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে মোটর সাইকেলসহ তাদেরকে ঘেরাওপূর্বক আটক করা হয়।  পরে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে মুরাদ মিয়ার পরিহিত প্যান্টের ডান পকেটে থাকা একটি নীল পলিথিন প্যাকেটে রক্ষিত ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২টি সীমসহ ২টি মোবাইল সেট এবং সিরাজুল ইসলামের পরিহিত প্যান্টের ডান পকেটে থাকা একটি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে রক্ষিত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৬টি সীমসহ ২টি মোবাইল সেট,২টি মোবাইল প্রটেবল পাওয়ার ও ১টি নোকিয়া ব্লু টুথ হেড ফোন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সর্ম্পকে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায় ওই ইয়াবা ট্যাবলেট তারা তাদের অপর সহযোগী মোঃ এলেম শেখ(৩০) এর কাছ থেকে ক্রয় করেছে এবং তার নিকট আরো ইয়াবা ট্যাবলেট সংরক্ষিত আছে। এ তথ্যের ভিত্তিতে আভিযানিক দলের সদস্যগন ধৃত আসামীদের সঙ্গে নিয়ে মোঃ এলেম শেখ(৩০) এর বসত বাড়ীতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এলেম বাড়ী থেকে বের হয়ে পালানোর চেষ্টা করলে তাকেও ঘেরাওপূর্বক আটক করা হয়। এসময় এলেম শেখকে জিজ্ঞাসাবাদ করা হলে সে মাদক ব্যবসার কথা স্বীকার করে এবং তার কাছে ইয়াবা ট্যাবলেট সংরক্ষিত আছে বলে জানায়। পরে এলেম শেখের শোবার ঘর তল্লাশী করে তার ব্যবহৃত খাটের তোষকের নিচ থেকে ৩টি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে রক্ষিত সর্বমোট ৮৫৭ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ট্যাবলেট বিক্রিত সর্বমোট ৩০ হাজার ৩৭০টাকা এবং ২টি সীমসহ ২টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

ধৃত আসামীগন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজসে ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।

 

আপডেট : মঙ্গলবার ফেব্রুয়ারী ১৭,২০১৫/ ০৫:০৭ পিএম/ তামান্না


এই নিউজটি 1045 বার পড়া হয়েছে

Comments

comments