,

রাজবাড়ীতে ৫দিন ব্যাপী একুশে বইমেলা ও সাংস্কৃতিক উৎসব শুরু

News

স্টাফ রিপোর্টার : শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারী) থেকে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে ৫দিন ব্যাপী একুশে বইমেলা ও সাংস্কৃতিক উৎসব শুরু হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে একুশে বইমেলা ও সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্ভোধন করেন রাজবাড়ীর জেলা প্রশাসক মো.রফিকুল ইসলাম খাঁন।

উদ্ভোধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক সোনামনি চাকমার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন ও জেলা সিভিল সার্জন ডা: মাহবুবুল হক। আলোচক হিসেবে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান ও ইয়াসিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা খানম। এসময় খালেদ সালাহউদ্দিন জগলুলের ‘স্মৃতির শহর রাজবাড়ী’ গ্রন্থের চতুর্থ খণ্ডের মোড়ক উম্মোচন করা হয়।SAM_1676

মেলায় ২২টি স্টল প্রতিদিন বেলা ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে। আগামী ২১শে ফেব্রুয়ারী ডা:আবুল হোসেন কুইজ প্রতিযোগীতা,স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী,একুশের প্রেক্ষিতে শীর্ষক আলোচনা,জেলা শিল্পকলা একাডেমীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এ উৎসবের সমাপ্তি হবে।

 

 

আপডেট : মঙ্গলবার ফেব্রুয়ারী ১৭,২০১৫/ ১১:৫৫ পিএম/ তামান্না

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর