রাজবাড়ীর জেলা প্রশাসককে পাংশা প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ ,১৮ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১২:৫৩ পূর্বাহ্ণ ,১৮ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

পাংশা প্রতিনিধি : রাজবাড়ী জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারী) পাংশায় ব্যস্ত সময় অতিবাহিত করেন। তিনি পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস ও পাংশা মডেল থানা পরিদর্শন করেন। এছাড়া তিনি পাংশা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথেও মতবিনিময় করেন।

জানা গেছে, পাংশা উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের পূর্বনির্ধারিত মতবিনিময় সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খানের সাথে পাংশা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে পাংশা প্রেসক্লাবের সভাপতি মো. মোক্তার হোসেনের নেতৃত্বে প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোঃ সুহৃদ সালেহীন এবং প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে সাধারণ সম্পাদক এস.এম রাসেল কবির, সাংগঠনিক সম্পাদক মাসুদ রেজা শিশির, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ, প্রচার সম্পাদক এ্যাড. শাহিনূর রহমান ও কার্যকরী সদস্য সৈকত শতদল প্রমূখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড পত্র-পত্রিকায় তুলে ধরাসহ বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করে সামাজিক উন্নয়নে অবদান রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান। সাক্ষাৎকালে সাংবাদিকবৃন্দ পাংশা প্রেসক্লাবের অফিসের জন্য জেলা প্রশাসকের নিকট সরকারী জায়গা বরাদ্দের আবেদন জানালে তিনি প্রেসক্লাবের জন্য সরকারী জায়গা বরাদ্দ প্রদানে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। পরে তিনি উপজেলা পরিষদের সামনে সরকারী কর্মচারী চিত্তবিনোদন ক্লাবের পাশে পাংশা প্রেসক্লাবের জন্য সম্ভাব্য জায়গা পরিদর্শন করেন। এসময় পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. সুহৃদ সালেহীনসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আবেদনের পরপরই প্রেসক্লাবের জন্য সম্ভাব্য জায়গা পরিদর্শনের জন্য জেলা প্রশাসককে কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানান পাংশা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

 

 

আপডেট : বুধবার ফেব্রুয়ারী ১৮,২০১৫/ ১২:৫০ এএম/ তামান্না

 


এই নিউজটি 795 বার পড়া হয়েছে

Comments

comments