,

নিখোঁজের ৪৮ ঘন্টায়ও সন্ধান মেলেনি শিশু ছুয়াদের!

News

আশিকুর রহমান : ৪৮ ঘন্টা পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি রাজবাড়ী শহরের কুলি পট্টির নিমতলা এলাকা থেকে নিখোঁজ হওয়া ৪বছরের শিশু ছুয়াদের। গত ১৬ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে নিজ বাড়ীর পাশে খেলাধুলা করার সময় নিখোঁজ হয় শিশু ছুয়াদ। ৪৮ ঘন্টায়ও সন্ধান না মেলায় উদ্বেগ উৎকন্ঠায় সময় পার করছেন শিশু ছুয়াদের পরিবারের লোকজন। সন্তানের ছবি হাতে নিয়ে ফিরে পাবার আশায় নির্ঘুম রাত কাটাচ্ছেন মা মরিয়ম বেগম।

কান্নাজড়িত কন্ঠে মরিয়ম বেগম জানান, তার শিশু পুত্র ছুয়াদ গত ১৬ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে বাড়ীর পাশে খেলাধুলা করছিল। এ সময় তিনি রান্না ঘরে রান্না করছিলেন। এক পর্যায়ে তিনি রান্না ঘর থেকে বাইরে এসে দেখেন ছুয়াদ নেই। এরপর বিভিন্ন স্থানে খোঁজ করে এবং বিভিন্ন এলাকায় মাইকিং করেও ছুয়াদের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনার পর ওইদিন রাতে তারা রাজবাড়ী সদর থানায় একটি সাধারণ ডায়েরী নং-৬৪৭,তাং-১৬/০২/২০১৫ইং করেন।

ছুয়াদের পিতা রানা আহম্মেদ জানান, নিখোঁজের সময় ছুয়াদের পড়নে সুবজ ও সাদা রঙের ডোরাকাটা সোয়েটার ও একই রঙের পায়জামা ছিল। তার গায়ের রঙ ফর্সা। যদি কেউ তার সন্তান ছুয়াদকে পেয়ে থাকেন তাহলে ০১৯৮৭-৬২৪৭৪২ নম্বরে যোগাযোগের জন্য তিনি বিশেষভাবে অনুরোধ করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলাম জানান, দিনে দুপুরে বাড়ীর পাশ থেকে একটি শিশু নিখোঁজ হওয়া অত্যান্ত উদ্বেগের বিষয়। শিশু ছুয়াদকে উদ্ধারের জন্য পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

আপডেট : বুধবার ফেব্রুয়ারী ১৮,২০১৫/ ১২:৫০ পিএম/ পলিন

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর