রাজবাড়ীতে বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রী অপহরন : ২জনের বিরুদ্ধে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ ,১৯ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১:৩৫ অপরাহ্ণ ,১৯ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের আন্ধার মানিক গ্রাম থেকে কলেজ ছাত্রী অপহরনের ঘটনায় গত ১৭ ফেব্রুয়ারী থানায় ২জনের নামে মামলা হয়েছে। গত ১১ ফেব্রুয়ারী বিকেল ৪টার দিকে মোবাইলে টাকা লোড দেয়ার জন্য বাড়ীর পাশ্ববর্তী এলাকায় দোকানে যাওয়ার সময় ওই কলেজ ছাত্রী অপহৃত হয়। অপহৃত ওই ছাত্রী রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজে পড়াশুনা করতো।

মামলা সূত্রে প্রকাশ, আন্ধার মানিক গ্রামের ওই কলেজ ছাত্রীকে পাঁচুরিয়া গ্রামের ছানাউল্লাহর ছেলে মানিক (২০) উত্যক্ষ করাসহ বিয়ের প্রস্তাব দেয়। এ প্রস্তাব প্রত্যাখান করায় মানিক তাকে অপহরনের হুমকি দেয়। গত ১১ ফেব্র“য়ারী বিকেল ৪টার দিকে সে মোবাইলে টাকা লোড দেয়ার জন্য বাড়ীর দক্ষিণ পাশে মাদ্রাসার কাছে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মানিক ও তার ভাই রতন (২৮)সহ অজ্ঞাত ৩/৪জন অটো গাড়ীযোগে জোর পূর্বক তাকে অপহরন করে নিয়ে যায়। এ সময় সে চিৎকার দিলে তার পিতা ছুটে এলেও তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে গত ১৭ ফেব্র“য়ারী রাজবাড়ী সদর থানায় মানিক ও রতনকে আসামীকে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করে। রাজবাড়ী থানার মামলা নং-২১।

 

আপডেট : বৃহস্পতিবার ফেব্রুয়ারী ১৯,২০১৫/ ০১:৩০ পিএম/ আশিক

 


এই নিউজটি 892 বার পড়া হয়েছে

Comments

comments