,

গোয়ালন্দে ৫০২পিচ ইয়াবাসহ মাদক সম্রাট আজিজুল গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটস্থ নিজ মুদি দোকান থেকে মাদক সম্রাট আজিজুল মন্ডল (৪৫)কে গতকাল বুধবার (১৮ ফেব্রুয়ারী) দিবাগত রাতে ৫০২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। এসময় ওই দোকান থেকে ইয়াবা বিক্রিত নগদ ২লক্ষ ১৮হাজার ৪৫৪টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আজিজুল গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হাতেম মন্ডল পাড়ার মৃত হাতেম মন্ডলের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটের পাশে আজিজুল মন্ডল তার নিজ দোকানে মাদকের একটি চালান বিক্রয়ের জন্য সংরক্ষণ করেছে। এ সংবাদের ভিত্তিতে সিনিঃ এএসপি মোঃ আমিনুর রহমান ও এএসপি মোঃ শামীম কুদ্দুছ ভূঁইয়ার নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওই দোকানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই দোকানের মধ্যে থেকে আজিজুল দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে তাৎক্ষনিকভাবে তাকে ঘেরাওপূর্বক আটক করা হয়। পরে ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোমরে গোজা অবস্থায় দুইটি নীল রংয়ের ছোট পলিথিনের প্যাকেটে রক্ষিত সর্বমোট ৫০২ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং তার কাছ থেকে ৩টি সীমসহ ০৪টি মোবাইল সেট ও দোকানের মধ্যে থেকে একটি গোলাপী রংয়ের কাপড়ের ব্যাগে রক্ষিত ইয়াবা বিক্রিত নগদ ২লক্ষ ১৮হাজার ৪৫৪টাকা উদ্ধার করা হয়।

ধৃত আজিজুল একজন পেশাদার মাদক ব্যবসায়ী । সে দীর্ঘদিন যাবৎ মুদি দোকানের আড়ালে কৌশলে ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।

আপডেট : বৃহস্পতিবার ফেব্রুয়ারী ১৯,২০১৫/ ০৪:৩৭ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর