,

রাজবাড়ী নিউজ২৪.কম ও ভলেন্টিয়ার ফর রাজবাড়ী-এর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

News

স্টাফ রিপোর্টার : র‌্যালী ও পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে ভাষা শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছে রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ২৪.কম ও স্বেচ্ছাসেবী সংগঠন ভলেন্টিয়ার ফর রাজবাড়ী” পরিবার।

দিবসটি পালন উপলক্ষে ২১শে ফেব্রুয়ারী সকাল সাড়ে ৭টায় শহরের পান্না চত্ত্বরস্থ “রাজবাড়ী নিউজ২৪.কম ও ভলেন্টিয়ার ফর রাজবাড়ী”র নিজস্ব কার্যালয়ের সামনে থেকে “রাজবাড়ী নিউজ২৪.কম” এর সিইও তারেক পলিনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে গিয়ে শেষ হয়। পরে শহীদ খুশি রেলওয়ে ময়দানে অবস্থিত রাজবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে ভাষা আন্দলোনে জীবন বিষর্জনকারী বীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।SAM_1789

এসময় রাজবাড়ী নিউজ২৪.কম’র সিইও এম.এ. তারেক পলিন,বার্তা সম্পাদক আশিকুর রহমান ফকির,রাজবাড়ী ভিত্তিক ফেসবুক পেইজ “আমরা রাজবাড়ীর সন্তান” এর এডমিন শামীম হাছান,ভলেন্টিয়ার ফর রাজবাড়ীর অপু আহমেদ,মোক্তার হোসেন সোহান,সাঈদ খোকন, রাহাত রহমান,সিমান্ত খানসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপডেট : শনিবার ফেব্রুয়ারী ২১,২০১৫/ ০৩:০৩ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর