,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে জাসাস নেতার ওপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

News

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী সাংস্কৃতি সংস্থার (জাসাস) সভাপতি ও রাজবাড়ী শহরের অংকুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুর রউফ (হিটু)র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার এবং বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার সকাল  ১০.৩০ মিনিটে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে অংকুর স্কুল এন্ড কলেজের শিক্ষক সমিতি ও শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।

এছাড়াও মানববন্ধনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনূর আক্তার বিউটি সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক,রাজবাড়ী জেলা শিক্ষক সমিতির সভাপতি আওয়াজ দেওয়ান, সাধারণ সম্পাদক গাজী আহসান হাবীব, অংকুর স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাইয়ার সুলতানা, ডা. এ ওয়াহিদ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এম.এ মজিদ বিশ্বাস, আহত হিটুর ভাই অংকুর স্কুল এন্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুর রব (টুটু), সিনিয়র শিক্ষক গোলাম সরোয়ার, রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী সদর শিক্ষক সমিতির সভাপতি ও জেলা শিক্ষক-কর্মচারী সমিতির সহ-সভাপতি আব্দুল মান্নান সরদার সহ প্রমুখ ব্যাক্তিবর্গ ।

শুক্রবার  রাত ৮ টার দিকে রাজবাড়ী শহরের ৩ নং বেড়াডাঙ্গা “ম্যাটরনিটি” মা ও শিশু কল্যাণ কেন্দ্র সংলগ্ন হাকিম মিয়ার মোড় থেকে একদল সন্ত্রাসী শিক্ষক আব্দুর রউফ (হিটু)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্নকভাবে যখম করে।বর্তমানে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর