আমি আর কখনও মায়ের আদর পাব না!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ ,২৩ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ৪:২৮ অপরাহ্ণ ,২৩ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : আমাকে জড়িয়ে ধরে আর কেউ আদর করবে না। আমি আর কখনও মায়ের আদর পাব না। নিজের হাতে মা আমার পছন্দের খাবার তৈরি করে খাওয়াতেন। এখন আর আমাকে কেউ আদর করে খাওয়াবে না।

মোস্তফা-৩ লঞ্চ ডুবিতে নিহত রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অসীমা দাস (৪০)-এর লাশ সোমবার (২৩ ফেব্রুয়ারী) সকালে শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আনা হলে মায়ের লাশের পাশে এমনি ভাবে বিলাপ করছিলেন রাজধানীর ফার্মগেট হলিক্রস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী দুলা।

দুলা বলেন, মা আমাকে ভাল কলেজে লেখাপড়া করানোর জন্য ঢাকায় একটি বাসা ভাড়া করেছে। ছোট বোন চৈতি রাজবাড়ী গালর্স স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে। মা মাঝে মধ্যে আমাকে দেখার জন্য ঢাকায় যেত। গতকালও মা আমাকে দেখার জন্য ঢাকায় গিয়েছিল। মা আমাদের দুই বোনকে বলতো তোরা আমার মেয়ে না, তোরা আমার ছেলে। আমার স্বপ্ন তোরা ভাল লেখাপড়া করে মানুষের মত মানুষ হবি। তোরা আমার স্বপ্ন পূরণ করবি।

নিহত শিক্ষিকা অসীমা দাসের স্বামী এ্যাড: সৎজিত কুমার দাসও লাশের পাশে বসে বিলাপ করে বলছিলেন অসীমা তুমি আমাকে এ কি দায়িত্ব দিয়ে গেলে। আমি কি তোমার দেওয়া দায়িত্ব পালন করতে পারবো।

রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় সূত্রে জানা গেছে, দুলা’র মা অসীমা